আজ, শনিবার


৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুন্দরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

রবিবার, ১০ মার্চ ২০২৪
সুন্দরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
সংবাদটি শেয়ার করুন....
বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো”, প্রতিপাদ্য বিষয়কে প্রাধান্য দিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়েছে।
রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরে ভূমিকম্প ও অগ্নিকান্ড থেকে রক্ষা বিষয়ক মহড়া, র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এনজিও ফ্রেন্ডশীপ, গণ উন্নয়ন কেন্দ্র,  এসকেএস, ইএসডিও, কনসার্ণ ওয়ার্ল্ড ও্র ফ্লাড রেজিলিয়েন্স এলাইন্স এর সহযোগিতায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়ালিফ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মন্ডল, এসকেএস ফাউন্ডেশনের ডিপুটি ডিরেক্টর খন্দকার জাহেদ সরোয়ার সোহেল, বেলকা ইউপি চেয়ারম্যান মাওলানা ইব্রাহিম খলিলুল্লাহ, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান মিঞা, উপজেলা প্রজেক্ট ম্যানেজার রেজাউল করিম প্রমূখ।
 এরআগে একটি র‌্যালি উপজেলা শহর প্রদক্ষিণ করে এবং শেষে এসকেএস ফাউন্ডেশনের সাংস্কৃতিক টিম দুর্যোগ থেকে আত্নরক্ষা কল্পে সচেতনতামূলক মঞ্চ নাটক পরিবেশন করে।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com