আজ, সোমবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দেবীগঞ্জে ৭ কোটি টাকার কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

শুক্রবার, ০৮ মার্চ ২০২৪
দেবীগঞ্জে ৭ কোটি টাকার কষ্টি পাথরের মূর্তি উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

বিমল কুমার রায়, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে একটি কষ্টি পাথরের মূর্তিসহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (৭ মার্চ) বিকাল আনুমানিক পৌনে ছয়টার দিকে উপজেলার বানুরহাট এলাকা থেকে মূর্তিটি উদ্ধার করা হয়। মূর্তিটির ওজন ১৭ কেজি এবং মূল্য প্রায় ৭ কোটি টাকা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে দেবীগঞ্জ উপজেলার বানুরহাট এলাকায় একটি কষ্টি পাথরের মূর্তি বিক্রি করা হবে এবং তা কিনে বিদেশে পাচারের জন্য ৩ জন ব্যক্তি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই আবু হোসেনের নেতৃত্বে আরো কয়েকজন ডিবি সদস্য বানুরহাট বাজারে বিভিন্ন দোকানের আশেপাশে গোপনে অবস্থান নেয়। সন্ধ্যা সাড়ে ছয়টার  দিকে হাবিবুর ও শহীদুল নামক দুই ব্যক্তি একটি ব্যাগসহ শাহীনের ওষুধের দোকানে প্রবেশ করে। সে সময় পুলিশ সদস্যরা দোকানের চারিদিকে ঘিরে ফেলে এবং কষ্টি পাথরের মূর্তিসহ দোকানের মালিক ও ঐ দুই ব্যক্তিকে আটক করে।

আটক ব্যক্তিরা হলেন, পামুলী ইউনিয়নের বন্দিরাম এলাকার মোশাররফ হোসেনের ছেলে শাহীন (৪০) যিনি ঐ ফার্মেসি দোকানের মালিক, তেতুলিয়া উপজেলার কৃষ্ণকান্ত জোত এলাকার আমানত আলীর ছেলে হাবিবুর রহমান (৪৮), এবং একরামুল হকের ছেলে শহীদুল ইসলাম(৫৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীগঞ্জ থানার  ইন্সপেক্টর তদন্ত নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com