শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:০৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি



কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি
https://ganobarta.com/archives/3054

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। এ মুহূর্তে তার শারীরিক অবস্থা বা চিকিৎসা প্রক্রিয়া কী, তা জানা যায়নি। তবে তিনি গলব্লাডার সমস্যায় ভুগছেন বলে জানা গেছে।

দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়ে আরব নিউজ জানায়, সোমবার (২০ জুলাই) সকালে রাজধানী রিয়াদের কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি হয়েছেন বাদশাহ সালমান।

একটি বিবৃতিতে বলা হয়েছে, গলব্লাডারে প্রদাহজনিত জটিলতার কারণে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৮৪ বছর বয়সী সালমান বিন আব্দুল আজিজ।

বাদশাহ সালমান ২০১৫ সাল থেকে বিশ্বের বৃহত্তম তেল রপ্তানিকারক দেশ সৌদি আরব শাসন করছেন। অবশ্য তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে দেশটির ‘ডি-ফ্যাক্টো’ শাসক মনে করা হয়।

এর আগে বাদশাহ সালমান ২০১২ সাল থেকে আড়াই বছরেরও বেশি সময় তিনি দেশটির যুবরাজ ও উপ-প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network