মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১০:৫৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। এ মুহূর্তে তার শারীরিক অবস্থা বা চিকিৎসা প্রক্রিয়া কী, তা জানা যায়নি। তবে তিনি গলব্লাডার সমস্যায় ভুগছেন বলে জানা গেছে।

দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়ে আরব নিউজ জানায়, সোমবার (২০ জুলাই) সকালে রাজধানী রিয়াদের কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি হয়েছেন বাদশাহ সালমান।

একটি বিবৃতিতে বলা হয়েছে, গলব্লাডারে প্রদাহজনিত জটিলতার কারণে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৮৪ বছর বয়সী সালমান বিন আব্দুল আজিজ।

বাদশাহ সালমান ২০১৫ সাল থেকে বিশ্বের বৃহত্তম তেল রপ্তানিকারক দেশ সৌদি আরব শাসন করছেন। অবশ্য তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে দেশটির ‘ডি-ফ্যাক্টো’ শাসক মনে করা হয়।

এর আগে বাদশাহ সালমান ২০১২ সাল থেকে আড়াই বছরেরও বেশি সময় তিনি দেশটির যুবরাজ ও উপ-প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network