বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৪৯

আগৈলঝাড়ায় অগ্নিকান্ডে রাইস মিল ভস্মিভূত

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ার রাজিহার গ্রামে একটি রাইস মিলে ভয়াবহ অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে। এতে মিল মালিকের প্রায় ১৬ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন। গত সোমবার রাতে এঘটনা ঘটে। গৌরনদী ফায়ার সার্ভিস ইউনিটের একটি দল ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলেও সমস্ত মিল পুড়ে ছাই হয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও মিল মালিক আব্দুল লতিফ হাওলাদার জানান, রাজিহার গ্রামে তার ভাই ভাই নামের রাইস মিলে সোমবার রাত সাতটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা মিলের সর্বত্র ছড়িয়ে পরে।
এসময় বিদ্যুৎ সচল থাকায় স্থানীয় লোকজন রাইস মিলের আশপাশে যেতে পারেনি। পরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করলে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নেয়ার চেষ্টা চালায়।
এদিকে খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস ইউনিটের একটি দল সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নেয়ার চেষ্টা চালায়। ঘন্টা ব্যাপি তারা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনেন। এসময় মিলের কুটিয়াল আব্দুল লতিফের ছোট ভাই ফজলুল হক হাওলাদারের মিল ঘরে থাকা ৭শ মন ধান, ২শ মন চাল, ৩টি ভ্যান, বাক্সে থাকা মুল্যবান দলিল ও কাগজপত্র সবকিছু পুড়ে যায়। এতে প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network