আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখা মিলল পুতিনের কথিত প্রেমিকার

সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩
দেখা মিলল পুতিনের কথিত প্রেমিকার
সংবাদটি শেয়ার করুন....

 

নিজেস্ব প্রতিবেদকঃ রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দীর্ঘদিনের কথিত প্রেমিকা হিসেবে পরিচিত আলিনা কাবায়েভাকে অবশেষে প্রকাশ্যে দেখা গেছে। বেশ কয়েক সপ্তাহ ধরেই জল্পনা চলছিল যে, আলিনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান গতকাল রোববার জানিয়েছে, আলিনার খোঁজ পাওয়া গেছে।

এর আগে জল্পনা ছড়িয়ে পড়ে যে, পুতিনের সিক্রেট ফরেস্ট প্যালেসে গৃহবন্দী হয়ে আছেন আলিনা। তাকে সবশেষ দেখা যায় গত ২২ অক্টোবর। এর পর থেকে তার হদিস মিলছিল না। তবে শেষমেশ আলিনা কাবায়েভাকে দেশটির সোচি শহরে তার জিমন্যাস্টিক একাডেমিতে দেখা গেছে। টানা ৪০ দিন পর তাকে দেখা গেল বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, গত বছরের ডিসেম্বরে ছড়িয়ে পড়া এক ভিডিওতে আলিনাকে বিয়ের আংটি পড়া অবস্থায়, কিন্তু তার মুখে হাসি ছিল না, তিনি ছিলেন গম্ভীর। সেই সময়ে জল্পনা ওঠে যে, পুতিনের সঙ্গে তার গোপনে বিয়ে হয়েছে। তবে পরবর্তী সময়ে বিভিন্ন রিপোর্টে বলা হয়, আলিনাকে গৃহবন্দী করে রাখা হয়েছে। কেউ কেউ বলছেন, তার অনুপস্থিতির কারণ ছিল তার প্লাস্টিক সার্জারি।

রিপোর্টে বলা হয়, পুতিনের এই কথিত প্রেমিকা থালা-বাসন ভাঙেন এবং খাবার টেবিলে ব্যবহৃত ছুরি নিক্ষেপ করেন। সেই সঙ্গে তিনি নিরাপত্তা পরিষেবাগুলোকে জরুরি চিকিৎসা সহায়তার জন্য আহ্বান জানান। গত ১৫ বছর ধরে পুতিন ও আলিনার সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। তবে এ নিয়ে প্রকাশ্যে কেউ কিছু স্বীকার করেননি।

রুশ নেতা সবসময়ই নিজেকে কঠোর গোপনীয়তার ঘেরাটোপে রাখেন। ব্যক্তিজীবন নিয়ে করা প্রশ্নগুলো সাধারণত একেবারেই উড়িয়ে দেন তিনি।

কাবায়েভা একজন অলিম্পিক স্বর্ণজয়ী রিদমিক জিমন্যাস্ট, একজন বিশিষ্ট ব্যক্তিত্ব হয়ে উঠেছেন এবং প্রায়শই তাকে রাশিয়ার অঘোষিত ফার্স্ট লেডি হিসেবে দেখা যায়।

২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন পুতিন। তার মধ্যেই কথিত প্রেমিকার খবর আবারও সামনে আসলো।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫১ পূর্বাহ্ণ | সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com