আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

১৪৬ রানে অলআউট বাংলাদেশ, সিরিজ শ্রীলঙ্কার

রবিবার, ১০ মার্চ ২০২৪
১৪৬ রানে অলআউট বাংলাদেশ, সিরিজ শ্রীলঙ্কার
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচের সিরিজে ১-১ এ সমতায়। তাই তৃতীয় ও শেষ ম্যাচটি হয়ে দাঁড়ায় ‘অলিখিত ফাইনাল’। সিরিজ নির্ধারনী ম্যাচে বাংলাদেশকে ২৮ রানে হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে শ্রীলঙ্কা।(৯ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে লঙ্কানদের ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশের অধিনায়ক নাজমুল হাসান শান্ত। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে লঙ্কানরা। ৫৫ বলে ৮৬ রান করেন কুশল।

১৭৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ১৩ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ১১ বলে ৭ রান করা লিটন দাসকে আউট করেন লঙ্কান স্পিনার ধানাঞ্জায়া ডি সিলভা। এরপর ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে এসে হ্যাটট্রিক করেন থুশারা। এই লঙ্কান পেসারের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। নাজমুল হাসান শান্ত, তাওহিদ হৃদয় ও মাহমুদুল্লাহ রিয়াদকে আউট করে হ্যাটট্রিক পূর্ণ করেন থুশারা।

এরপর দলীয় ২৪ রানে ১০ বলে ১১ রান করা সৌম্যকে আউট করেন থুশারা। সৌম্যের বিদায়ের পর সাজঘরের পথ ধরেন জাকের আলি অনিক। এরপর রিশাদ হোসেন ও মাহেদি হাসান মিলে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন। তবে দলীয় ৭৬ রানে ২০ বলে ১৯ রান করে আউট হন মাহেদি। এরপর তাসকিন আহমেদকে সঙ্গে নিয়ে ঝড়ো ব্যাটিং করতে থাকেন রিশাদ।

২৬ বলে ফিফটি পূরণ করেন রিশাদ। তাসকিনকে সঙ্গে নিয়ে ৪১ রানের জুটি গড়েন তিনি। তবে দলীয় ১১৭ রানে ৩০ বলে ৫৩ রান করে আউট হন রিশাদ। এরপর শরিফুলকে আউট করে নিজের পাঁচ উইকেট পূর্ণ করেন থুশারা। শেষ ব্যাটার হিসেবে তাসকিন আউট হলে ১৯ ওভার ৪ বলে ১৪৬ রানে অলআউট হয় বাংলাদেশ। ২১ বলে ৩১ রান করেন তাসকিন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০১ পূর্বাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com