আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সাকিবকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করলেন:বাবর

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
সাকিবকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করলেন:বাবর
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: দেশে কিংবা দেশের বাইরের দুই বিশ্বসেরা তারকাকে দলে টেনেছে রংপুর ফ্র্যাঞ্চাইজি। তারা হচ্ছেন সাকিব আল হাসান এবং বাবর আজম। সিলেট পর্ব শেষে তারা আছে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে।

বাবর আজম অবশ্য খুব দ্রুতই ফিরে যাবেন নিজের দেশে। পিসিবি থেকে দেওয়া এনওসি মেয়াদ শেষ হয়ে আসছে তার। শেষ সময়ে সোমবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মাঠে ছিলেন বাবর। সেখানেই উঠে এলো সাকিব প্রসঙ্গ। তখনই বাবর সাকিবকে নিয়ে প্রকাশ করলেন মুগ্ধতা।

বাংলাদেশ দলের অধিনায়ককে নিয়ে বাবরের মন্তব্য, আমি নই, সাকিব ভাই ই বড় (বয়সে)। আমার কাছে মনে হয় রংপুর রাইডার্স এবং তরুণদের জন্য সম্মানের যে সাকিব তাদের দলে আছে। তার আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা ছেলেদের সঙ্গে শেয়ার করে, ম্যাচের সময়ও সে এটা করে; এটা খুবই ভালো জিনিস। ড্রেসিংরুমে সে সবসময় পজিটিভ এবং হাস্যোজ্জ্বল থাকে।

বিপিএলের উইকেট নিয়ে সমালোচনা সবসময়ই ছিল। তাতে যোগ দিলেন বাবর আজমও, উইকেট দিনে একরকম, আবার রাতে অন্যরকম আচরণ করে। ধারাবাহিকভাবে বাউন্স পাওয়া যায় না আবার। সবসময় স্পিনও হয় না। মাঝে মাঝে স্লো এবং নিচু হয়। আমার মনে হয় মানের দিক থেকে উইকেটের দিক থেকে বিপিএলের মান আরও বাড়াতে হবে।

বাবর আরও বলেন, এই কন্ডিশন ব্যাটিংয়ের জন্য কঠিন। আমি জানি আমরা যেই ব্র্যান্ডের ক্রিকেট খেলছি তা সঠিক নয়। এমন কন্ডিশনে বা পিচ টি-টোয়েন্টি ক্রিকেটের উপযোগী নয়। যদি আপনি চার-ছক্কা দেখতে চান তাহলে এভাবে হবে না। এটা বিপিএলের জন্য ভালো নয়। এমন কন্ডিশনেই আমাদের খেলতে হবে আসলে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com