আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাটিংয়ে নেই সাকিব, বাবরের ফিফটিতে রংপুরের বড় পুঁজি

শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪
ব্যাটিংয়ে নেই সাকিব, বাবরের ফিফটিতে রংপুরের বড় পুঁজি
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: দুপুরে অনুশীলন করেছিলেন, কিন্তু রংপুরের হয়ে ব্যাটিংয়ে নামলেন না সাকিব আল হাসান। দুর্দান্ত ঢাকার গড়পড়তা মানের বোলিং সামলে ২০ ওভারে ৮ উইকেটে ১৮৩ রান করেছে রংপুর রাইডার্স। কিন্তু আগের ম্যাচগুলোতে টপ এবং মিডল অর্ডারে ব্যাট করলেও এই ম্যাচে লেজের সারিতেও দেখা মিলল না ব্যাটার সাকিবের।

ম্যাচের আগে অবশ্য সিলেটের মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের তরুণ বাংলাদেশি খেলোয়াড়দের সঙ্গে খোশগল্পে মেতেছিলেন সাকিব। তবে টসে হেরে ব্যাট করতে নামা রংপুরের একাদশে থাকলেও ব্যাটিং ইনিংসে মাঠে নামেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

সাকিব না নামলেও অবশ্য ব্যাটিংয়ে খুব একটা ভুগতে হয়নি রংপুরকে। বাবর আজমের ৪৬ বলে ৬২ রানের ইনিংসে বড় সংগ্রহের ভিত পেয়ে যায় উত্তরবঙ্গের দলটি। তার দুর্দান্ত সে ইনিংসে ছিল ৫টি চার এবং একটি ছক্কার মার। সঙ্গে মিডল অর্ডার ব্যাটার আজমতউল্লাহ ওমরজাইয়ের ১৫ বলে ২ চার এবং ৩ ছক্কা সহযোগে খেলা ৩২ রানের ইনিংসে বড় স্কোর পেয়ে যায় রংপুর।

ঢাকার পক্ষে ৪ ওভার হাত ঘুরিয়ে সর্বোচ্চ ৩ উইকেট পান স্পিনার আরাফাত সানি। জয়ের জন্য ঢাকার চাই ১৮৪ রান। সিলেট পর্বে এখন পর্যন্ত তিন ম্যাচের সবকটিতেই আগে ব্যাট করা দল জয় পেয়েছে। ঢাকার জন্য তাই রান তাড়ার কাজটা যে মোটেও সহজ হবে না, তা বলাই বাহুল্য।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫১ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com