আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

লঙ্কানদের ‘টাইমড আউট’ থেকে বের হতে বললেন শান্ত

রবিবার, ১০ মার্চ ২০২৪
লঙ্কানদের ‘টাইমড আউট’ থেকে বের হতে বললেন শান্ত
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: নাগিন ডার্বি’ বা ‘টাইমড-আউট ডার্বি’। এসব বিশেষণ জুড়ে দিলে বর্তমানে ক্রিকেট ভক্তরা অনায়াসেই বুঝে যাবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি কোন দুই দলের বিপক্ষে। যেন সময়ের নতুন এক দ্বৈরথ এই বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। সেখানে বিতর্ক, উত্তেজনা, নাটকীয়তা ছাড়া যেন শেষই হচ্ছে না কোনো ম্যাচ।

তার ব্যতিক্রম ঘটেনি গতকাল সিলেটে টি-টোয়েন্টি সিরিজের নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচে স্বাগতিকদের ২৮ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জেতে শ্রীলঙ্কা। সেখানে ম্যাচের মধ্যকার উত্তেজনা পৌঁছায় ট্রফি নিয়ে উদযাপনের সময়েও। লঙ্কান ক্রিকেটাররা সেখানে হাতের কাল্পনিক ঘড়ির দিকে ইঙ্গিত করে করেছেন উদযাপন। যেন মনে করিয়ে দিলেন ২০২৩ বিশ্বকাপের সেই আলোচিত ঘটনা, অ্যাঞ্জেলো ম্যাথিউসের টাইমড আউট।এমন উদযাপন অনেকটা অহেতুক মনে করছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ম্যাচ শেষের সংবাদ সম্মলনে এ নিয়ে প্রশ্ন উঠলে লঙ্কানদের সেই টাইমড আউটের ঘোর থেকে বেরিয়ে আসতে বললেন তিনি।

শান্ত বলেন, ‘আক্রমণাত্মকভাবে সামলানোর কিছু নেই। ওরা (শ্রীলঙ্কান ক্রিকেটাররা) এখনো টাইমড আউট থেকে বের হতে পারেনি। আমার মনে হয় বের হওয়া উচিত। বর্তমানে থাকা উচিত। আমার মনে হয় আমরা নিয়মের বাইরে কিছু করিনি। ওরা একটি বেশিই মাতামাতি করছে, করুক। আমরা এটা নিয়ে চিন্তিত না।এদিকে ম্যাচের মধ্যে তাওহীদ হৃদয়ের আউটের পর লঙ্কান ক্রিকেটারদের সঙ্গে কিছুটা বাকবিতণ্ডা বাঁধে হৃদয়ের। সেটি অবশ্য বেশিক্ষণ স্থায়ী থাকেনি। সংবাদ সম্মলনে এ নিয়ে প্রশ্ন তুললে সেই বিষয়ে এখনো কিছু জানেন না বলে উত্তর দেন শান্ত।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৪ পূর্বাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com