আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

বিপিএল থেকে বিরতি নিয়েছেন মাশরাফি

বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪
বিপিএল থেকে বিরতি নিয়েছেন মাশরাফি
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: চলতি বিপিএলের শুরুতে ছন্নছাড়া অবস্থায় আগের আসরের রানার্স-আপ দল সিলেট স্ট্রাইকার্স। পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরেছে দলটি। এতে আছে তালিকার একদম তলানি। দলের এ অবস্থায় নিজের আরেক পরিচয় সংসদ সদস্য এবং হুইপের দায়িত্ব পালন করতে বিরতি নিলেন সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাশরাফির অনুপস্থিতিতে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সিলেট স্ট্রাইকার্সের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

যদিও আসর এখানেই শেষ কি না তা এখনই বলা যাচ্ছেনা। মাশরাফির বিরতি নিয়ে প্রকাশ করা প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট স্ট্রাইকার্স জানিয়েছে, রাজনৈতিক প্রতিশ্রুতি এবং সময়সূচির মধ্যে সুযোগ থাকলে বিপিএলের চলমান এই দশম আসরে আবারও সিলেটের হয়ে খেলতে পারবেন মাশরাফি।

গত আসরে মাশরাফির নেতৃত্বেই ফাইনালে পৌঁছেছিল সিলেট। এতে এবারও দেশের জাতীয় দলের সাবেক এই অধিনায়কের ওপরই ভরসা রাখে চায়ের দেশের দল্টি। তবে আসরে এবার শুরুটা হলো মেরুর উল্টো পথে। আসরে একমাত্র দল হিসেবে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি সিলেট।

তবে এখনো আশা হারায়নি দলটি। উক্ত প্রেস বিজ্ঞপিতে, এখন পর্যন্ত টুর্নামেন্টে দলের প্রতি তার প্রতিশ্রুতির জন্য মাশরাফির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সিলেট। এবং তার সুযোগ থাকা সাপেক্ষে তাকে দলে ফিরে পেতে মুখিয়ে থাকবে দলটি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com