আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দি মারিয়ার গোলে ইকুয়েডরকে হারালো আর্জেন্টিনা

সোমবার, ১০ জুন ২০২৪
দি মারিয়ার গোলে ইকুয়েডরকে হারালো আর্জেন্টিনা
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক : আনহেল দি মারিয়ার পা থেকেই এলো গোল, তার নেওয়া শট লাগলো গোলপোস্টেও। কোপা আমেরিকার আগে লিওনেল স্কালোনি পরখ করে নিলেন অনেক ফুটবলারকে।

সোমবার সকালে ফিফার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ১৫ জুন কোপা আমেরিকার আগে সবশেষ প্রীতি ম্যাচে গুয়াতেমেলোর বিপক্ষে লড়বে আলবিসেলেস্তেরা।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের শুরু থেকে নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করতে থাকে আর্জেন্টিনা। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য কাজটা হয়ে গিয়েছিল বেশ কঠিন। বারবার ইকুয়েডরের ফুটবলারদের ফাউলের কাছে হার মানতে হচ্ছিল তাদের।

২৬ মিনিটে প্রথম ভালো আক্রমণ করে আলবিসেলেস্তেরা। দি মারিয়ার দেওয়া বল পেয়ে ১০ গজ দূর থেকে জোরালো শট নেন লাউতারো মার্তিনেস। কিন্তু তার শট দারুণভাবে ঠেকিয়ে দেন ইকুয়েডরের গোলরক্ষক গালিন্দেস।

৪০ মিনিটে গিয়ে গোলের দেখা পায় আর্জেন্টিনা। তাদের লিড এনে দেন ওই দি মারিয়াই। বক্সের ভেতরেই বলের নিয়ন্ত্রণে থাকা ক্রিস্তিয়ান রোমেরো তাকে বল দেন। আড়াআড়ি শটে বল জালে জড়িয়ে দেন মারিয়া।

চার মিনিট পর দি মারিয়ার ফ্রি কিক গিয়ে লাগে গোলপোস্টে। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় আর্জেন্টিনা। ফেরার তিন মিনিটের মাথায় রদ্রিগো দি পলের কাছ থেকে পাওয়া বলে গোল করতে ব্যর্থ হন মার্তিনেস।

এরপর আর গোল করতে পারেনি কোনো দলই। সবমিলিয়ে ৩৫টি ফাউল হয়ে এই ম্যাচে, এর মধ্যে ২০টিই করেছে ইকুয়েডর। শেষদিকে মেসি খেলতে নামলেও আহামরি কিছু করতে পারেননি। কোপা আমেরিকার আগে আরও একটি প্রীতি ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত করবে আলবিসেলেস্তেরা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ১০ জুন ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com