আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

অধিনায়ক তাসকিনেও ভাগ্য খুলেনি ঢাকার

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪
অধিনায়ক তাসকিনেও ভাগ্য খুলেনি ঢাকার
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: পয়েন্ট টেবিলের তলানির দুই দলের লড়াই। কে কাকে ছাড়িয়ে এক ধাপ উপরে উঠে আরেক দলকে নিচে ঠেলে দিবেন তাই ছিল দেখার। আর এই লড়াইটাও হয়েছে ওই ধাঁচের। দুর্দান্ত ঢাকার ১২৫ রানের টার্গেট টপকাতে গিয়ে রীতিমতো যায় যায় অবস্থা সিলেট স্ট্রাইকার্সের ব্যাটারদের। অবশ্য শেষ পর্যন্ত জয় মিলেছে তাদেরই। ৬ বল আগে ৫ উইকেট হাতে রেখে কষ্টার্জিত এক জয় তুলেছে সিলেট। তাতে ঢাকাকে আরেকটু পেছনে ফেলে টেবিলের ৬ নম্বর স্থানটাকে আরও পোক্ত করেছে সিলেট। তাতে প্লে অফে খেলার সম্ভাবনাও টিকে আছে দলটির।

জয় দিয়ে আশার শুরু করার পর টানা পাঁচ ম্যাচে হেরেছে ঢাকা। তাই একরকম বাধ্য হয়েও অধিনায়কত্বে বদল আনে ফ্র্যাঞ্চাইজটি। মোসাদ্দেক হোসেন সৈকতের বদলে প্রথমবারের মতো নেতৃত্ব দিতে দেখা যায় তাসকিন আহমেদকে। যদিও তাতে ভাগ্য ফেরেনি দলটির। তাদের দেওয়া সহজ লক্ষ্যে শুরুতে ভালো ব্যাটিং না করলেও নাজমুল শান্তর ৩৩ অধিনায়ক মিঠুনের ১৭ ও শেষ দিকে বেনি হাওয়েল-রায়ান বার্লের ৫৫ রানের জুটিতে পাঁচ উইকেটের জয় তুলে নেয় সিলেট। টুর্নামেন্টে এটি সিলেটের দ্বিতীয় জয়। এর আগে, বুধবার রাতের ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতে সাব্বির হোসেন ৪ রান করে ফিরলেও দলকে বিপদে পড়তে দেননি মোহাম্মদ নাঈম। সাইফের সঙ্গে জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথে রাখেন এই ওপেনার।

দুজনেই ছিলেন বেশ আক্রমণাত্মক। দু’জনের দ্বিতীয় উইকেট জুটিতে জমা হয় ৭৮ রান। সাইফ যখন ৩২ বলে ৪১ রান করে সাজঘরের পথ ধরছেন ১০.১ ওভারে তখন ঢাকার রান ৮২। এরপর দলকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়ার দায়িত্বটা ছিল বাকিদের ওপর। তবে সেই দায়িত্বটা না নিয়েই ২৯ বলে ৩৬ রান করে সাজঘরের পথ ধরেন নাঈম।

এরপর শুরু হয় ঢাকার ব্যাটিং ধস। রাজা সামিত প্যাটেলরা চেপে ধরেন ঢাকার ব্যাটারদের। সেই চাপে রান আসেনি খুব একটা। উইকেটও পড়েছে নিয়মিত বিরতিতেই। অলআউট না হতে হলেও দলীয় সংগ্রহটা বাড়েনি খুব একটা। ঢাকার সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১২৪ রান।

 

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com