আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর ছাড়ছেন বাবরসহ চার বিদেশি ক্রিকেটার

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
রংপুর ছাড়ছেন বাবরসহ চার বিদেশি ক্রিকেটার
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে শীর্ষ পর্যায়ের বিদেশি তারকা ক্রিকেটার পাওয়া নিয়েই ছিল শঙ্কা। তবে টুর্নামেন্ট শুরুর পর বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নবিদের মতো তারকা ক্রিকেটাররা আসায় জৌলুস বেড়েছিল বিপিএলের।

কিন্তু ঠিকঠাক জমে উঠার আগেই কিছুটা রঙ হারাচ্ছে ফ্র্যাঞ্চাইজি লিগটি।
জাতীয় দলের খেলা কিংবা অন্য ফ্র্যাঞ্চাইজি লিগের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই অনেক ক্রিকেটার বিপিএল ছাড়ছেন। এবার যেমন পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্স ছেড়ে যাচ্ছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম। তার সঙ্গে বিপিএল ছাড়ছেন দলটির দুই আফগান তারকা মোহাম্মদ নবি এবং আজমতউল্লাহ ওমরজাই। তাদের সঙ্গে রংপুর ছাড়ছেন ক্যারিবীয় তারকা ব্র্যান্ডন কিং।

মূলত বিপিএল খেলার এনওসি শেষ হওয়ার কারণেই তাদের বিদায় নিতে হচ্ছে। তবে বিদেশি তারকাদের বদলি হিসেবে এরইমধ্যে কয়েকজনকে চূড়ান্ত করেছে রংপুর। দলটিতে আসছেন দক্ষিণ আফ্রিকার তিন ক্রিকেটার- রাসি ফন ডার ডুসেন, ইমরান তাহির এবং ডোয়াইন প্রিটোরিয়াস।

এনওসি শেষ হওয়ায় বাবরের মতো বিপিএল ছাড়ছেন মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহরাও। তাদের আগেই অবশ্য বিপিএল ছেড়ে গেছেন ওয়েস্ট ইন্ডিজের শাই হোপ, ওশানে টমাস এবং ফোর্ড

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com