বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৪২

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত -১

মোরশেদ আলম, যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় ভেটেরিনারি ওষুধ বিক্রয় প্রতিনিধি মিজানুর রহমান (৩৬) নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন এবং চিকিৎসক বলেন হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

থানা পুলিশ জানায়, কেশবপুর-কলাগাছি সড়কের সাতাইশকাটি নামক এলাকায় বিপরীতমুখী ইজিবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক মিজানুর রহমান মারা যান। তিনি পাশ্ববর্তী পাটকেলঘাটা থানার কলাপোতা গ্রামের মৃত মোসলেম উদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি ভেটেরিনারি ওষুধ বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। এ সময় ইজিবাইকের যাত্রী পাশ্ববর্তী ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের বিজয় পাল (৪০) নামে এক ব্যক্তি আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, দুর্ঘটনা কবলিত স্থানে একটি ট্রাক থেকে মালামাল নামানোর সময় পাঁজিয়ামুখী মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

কেশবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক ফজলে রাব্বি জানান, লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ব্যাটারি চালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে। ইজিবাইক চালক পলাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network