আজ, রবিবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন নুরুল আমিন

বুধবার, ২০ মার্চ ২০২৪
মা-বাবার কবরের পাশে শায়িত হলেন নুরুল আমিন
সংবাদটি শেয়ার করুন....
বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট শিল্পপতি ও রুটেক্স প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন সরকারের ছোট ভাই নুরুল আমিন সরকার (নুরুন্নবী) মঙ্গলবার (১৯মার্চ) দিবাগত রাত ১২টা২০মিনিটে ঢাকা পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুর খবর পেয়ে সকাল থেকে এক নজর দেখতে বাড়িতে এসে ভীড় জমায় সহপাঠি, বন্ধু বান্ধব, পাড়া-প্রতিবেশী ও স্বজনরা। এসময় সেখানে এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।
মঙ্গলবার বিকেলে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর চাচীয়া মীরগঞ্জ (জোড়া চাতাল) মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশেই তাকে শায়িত করা হয়।এ সময় কবরস্থানের পাশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ভিড় জমান এবং উপস্থিত সকলকেই তার বিদায়ী আত্নার মাগফিরাত কামনা করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭ বছর।তিনি এক ছেলে ও মেয়ে এবং পাঁচ ভাই সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য গত কয়েক দিন আগে হঠাৎ অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পপুলার মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। সেখানেই আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার দিবাগত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
Facebook Comments Box
advertisement

Posted ৩:০৬ অপরাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com