আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক টিপু সুলতান

বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪
বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক টিপু সুলতান
সংবাদটি শেয়ার করুন....
নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি  সাংবাদিক এস এম টিপু সুলতান। আগামী মার্চে বা এপ্রিলে শুরু হতে যাওয়া হবিগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন তিনি । নিজ উদ্যোগে উপজেলার অসহায় দুঃস্থ মানুষদের সহায়তা করে আসছেন এবং বিগত করোনাকালিন সময়ে তিনি গ্রামের অসহায় মানুষের পাশে ছিলেন।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার রয়েছেন সাংবাদিক এস এম টিপু সুলতান বলে জানা গেছে।
জানা যায়, তিনি দীর্ঘ এক যুগ জাতীয় ও স্থানীয় পত্রিকার বিভিন্ন পদে কাজ করে আসছেন । বর্তমানে তিনি জাতীয় দৈনিক কালবেলা এর উপজেলা প্রতিনিধি, দৈনিক খোলা চোখ ( অনলাইন ) পত্রিকার সম্পাদক ও প্রকাশক, স্থানীয় পত্রিকা দৈনিক তরফ বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করছেন। এছাড়াও তিনি উপজেলা মডেল প্রেসক্লাব বাহুবল এর প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন । এছাড়া তিনি অসহায় মানুষের পাশে থাকার চেষ্ঠা করেন ।
 উপজেলার বিভিন্ন পেশার মানুষ জানান, সাংবাদিক এস এম টিপু সুলতান ভাই কোন পদ পদবীতে না থাকার পরেও উপজেলার বিভিন্ন এলাকার অনেক গরীবদের সহায়তা করে আসছে।তিনি অত্যান্ত মিশুক মানুষ। তিনি সহজেই সাধারণ মানুষের সমস্যা সমাধানে কাজ করতে নেমে পড়েন তিনি করতে পারুক আর না পারুক।  তাকে আমরা সকলে বেশ পছন্দ করি। আশা করা যায় আগামী উপজেলা নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচন করলে বিপুল ভোটে নির্বাচিত হবেন।
বাহুবল উপজেলা থেকে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক এস এম টিপু সুলতান জানান, সাংবাদিকতার খাতিরে আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। আমি যেহেতু উপজেলায় অবস্থান করি তাই আমার জানা আছে জনগণের বরাদ্ধ কিভাবে জনগণের হাতে পৌছাতে হয়। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে বাহুবল একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন বিগত দিনে যারা বাহুবল থেকে ভাইস চেয়ারম্যান হয়েছে তাদের কোন কাজ চোখে পড়ার মত নয় । যদি আমার জন্য সবাই দোয়া করে তবে আমি দেখিয়ে দেবো ভাইস চেয়ারম্যানগণ অনেক উন্নয়ন করতে পারে। আমি উপজেলার সাতটি ইউনিয়নের সর্বস্হরের মানুষের কাছে দোয়া প্রার্থী।
Facebook Comments Box
advertisement

Posted ৩:২২ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com