আজ, শনিবার


৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জ-১ আসনে বিপুল ভোটে বিজয়ী  ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪
হবিগঞ্জ-১ আসনে বিপুল ভোটে বিজয়ী  ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী
সংবাদটি শেয়ার করুন....
মোঃ আব্দুল আজিজ মারজান বাহুবল প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ ( নবীগঞ্জ-বাহুবল) আসনে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত ও জাতীয় পার্টির মনোনীত  এম এ মুনিম চৌধুরী বাবু  থেকে ৪৪৩৪৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হন তিনি।
এ আসনে মোট ১৭৭ টি কেন্দ্রের প্রাপ্ত বেসরকারী ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ৭৫০৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এম এ মুনিম চৌধুরী বাবু  লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৩০৭০৩ ভোট।
এছাড়াও ট্রাক  প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী গাজী মোহাম্মদ শাহেদ পেয়েছেন ৩১৯ ভোট, ইসলামী ঐক্যজোট প্রার্থী মোস্তাক আহমেদ ফারখানি মিনার প্রতীক নিয়ে  পেয়েছেন ৩১৭ ভোট, কৃষক শ্রমিক জনতা লীগ প্রার্থী মোঃ নুরুল হক গামছা প্রতীক নিয়ে পেয়েছেন ২১৩ ভোট।
নবীগঞ্জ ও বাহুবল থানা নিয়ে গঠিত এই সংসদীয় আসনের বেসরকারী ফলাফল বাহুবল উপজেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে ও নবীগঞ্জ উপজেলা পরিষদ অডিটরিয়াম  হল রুমে ঘোষণা করা হয়।
উল্লেখ্য, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে মোট ৪ লাখ ৩১ হাজার ৪২২টি ভোটের মধ্যে ভোট পড়েছে ১ লাখ ৭ হাজার ৭৯৭ টি ভোট। এর মধ্যে  ১ হাজার ১৯৩টি ভোট বাতিল হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com