শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ১১:৫৬
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহাম্মাদ নাসিমের সুস্থতা কামনা করেছে ১৪ দল

গণবার্তা রিপোর্ট ॥ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনা করেছেন ১৪ দলের নেতারা। শুক্রবার ৫ জুন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের ১২ জন নেতা যৌথ বিবৃতিতে নাসিমের অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করে তার সুস্থতা কামনা করেন। জোটের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এই বিবৃতি পাঠানো হয়।
মোহাম্মাদ নাসিমের করোনা পজিটিভ হলে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসা অবস্থায় শুক্রবার ভোরে তার ব্রেনস্ট্রোক হয়। পরে ওই হাসপাতালেই তার সফল অস্ত্রোপচার হয়েছে।
বিবৃতিতে ১৪ দলের নেতারা সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, এক-এগারোর সেনা শাসনের সময় তার ওপর যে নির্যাতন চালানো হয়, সে সময়ও তার স্ট্রোক হয়েছিল। ভালো হয়ে উঠলেও সেই নির্যাতনের পরিণাম এখনও বহন করছেন তিনি। এবার করোনায় আক্রান্ত হয়ে ফের তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।
সফল অপারেশনের প্রসঙ্গ টেনে নেতারা বিবৃতিতে বলেন, এটা আশার কথা, ইতোমধ্যে নিউরো সার্জনের নেতৃত্বে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করাও হয়েছে এবং এটা আশা করা যায় যে তিনি সুস্থ হয়ে উঠবেন। ১৪ দলের নেতারা তার দ্রুত রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সম্পাদক ডা. শাহাদাত হোসেন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কমিউনিস্ট পার্টির কেন্দ্রিয় যুগ্ম আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণআজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে শিকদার, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ এবং গণতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি জাকির হোসেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network