আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিগ্রাম ইউনিয়নের নেতাকর্মীদের সাথে  কামরুল হাসান পপির উঠান বৈঠক

শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪
বালিগ্রাম ইউনিয়নের নেতাকর্মীদের সাথে  কামরুল হাসান পপির উঠান বৈঠক
সংবাদটি শেয়ার করুন....
মোঃ রাফি হাওলাদার (রফিকুল)
স্টাফ রিপোর্টার
মাদারীপুর জেলার নবগঠিত ডাসার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব কামরুল হাসান পপির উঠান বৈঠক।
শুক্রবার ০২-০২-২০২৪ ইং তারিখ সন্ধ্যায়  বালিগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক জনাব মিন্টু মণ্ডল এর বাড়িতে উক্ত আলোচনা বা উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডাসার উপজেলা কৃষক লীগের  আহবায়ক জনাব শাহাবুদ্দিন ফকির মিঠু, সাবেক ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন-সম্পাদক সোরহাব মুন্সী, বালিগ্রাম ইউনিয়নের ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ- সম্পাদক মিরচান হাওলাদার,সনমান্দী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাএলীগর  সহ-সভাপতি ১ ও বর্তমান বালিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মোঃ শফিকুল হাওলাদার সহ আরো অনেকে।
মিন্টু মন্ডলের বাড়ির উঠান বৈঠকে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের পক্ষে অবসরপ্রাপ্ত শিক্ষক গোপালপুর উচ্চ বিদ্যালয় ( চিত্ত মন্ডল) ধুলগ্রাম বাজার মন্দিরের বাউন্ডারি করার কথা উল্লেখ করেন,জবাবে কামরুল হাসান (পপি) মন্দিরের বাউন্ডারির কাজের দায়িত্ব নেয় এবং করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায় মানুষের কাছে।
জনাব কামরুল হাসান পপি সাবেক ছাত্রনেতা ও বর্তমান সি এল টি বিডি প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি উপজেলা নেতাকর্মী ও সাধারন মানুষের মন জয় করেছে বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে। সমাজ সেবায় রয়েছে ব্যাপক শুনাম বিভিন্ন সামাজিক উন্নয়নে তার অবদান অনস্বীকার্য।
ডাসার উপজেলার সচেতন সমাজ ও তার শুভাকাঙ্ক্ষী সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাদের মতে তার মত সমাজসেবক ও অসহায় গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো একজন ভালো মনের মানুষকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
Facebook Comments Box
advertisement

Posted ১:৪৬ অপরাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com