আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দেবীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী বলাৎকার, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
দেবীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী বলাৎকার, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বিমল কুমার রায়, দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জে এক মাদ্রাসা শিক্ষক দ্বারা ৬ জন  শিক্ষার্থী যৌন নির্যাতনের স্বীকার হয়েছে, অভিযুক্ত শিক্ষককে তাৎক্ষনিকভাবে গ্রেপ্তার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ এবং ভুক্তভোগী শিক্ষার্থীদের পুলিশ হেফাজতে রেখেছে ।

দেবীগঞ্জ পৌর সদরের কামাত পাড়ায় অবস্থিত আলহেরা মাদ্রাসায় বুধবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মো: মিজানুর রহমান(৩৮) নীলফামারি সদর উপজেলার  গোড়্গ্রাম ইউনিয়নের ভবানীগঞ্জ এলাকার  লতিফুর রহমানের ছেলে। অভিযুক্ত মিজানুর দেবীগঞ্জ আলহেরা মাদ্রাসায় দীর্ঘ ৭ বছর থেকে চাকরিরত অবস্থায় রয়েছে।

এলাকাবাসী খবর পেয়ে অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে মাদ্রাসা ঘেরাও করে রাখে। খবর পেয়ে দেবীগঞ্জ থানা ওসি(তদন্ত) ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে আশ্বস্ত করে অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী ও অন্যান্য  শিক্ষার্থীরা জানায়, দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে শারীরিক সম্পর্কের মাধ্যমে যৌন নির্যাতন চালায়। ভুক্তভোগী শিক্ষার্থীরা এ বিষয়ে থানায় নির্যাতনের ঘটনার বিবরণের  স্বীকারোক্তি প্রদান করে।

দেবীগঞ্জ পৌরসভার ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: লেবু জানায়, এ মাদ্রাসায় এমন ঘটনা পূর্বেও অনেকবার ঘটেছে, মাদ্রাসা কর্তৃপক্ষ জানা সত্বেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীগঞ্জ থানা ওসি সরকার  ইফতেখারুল মোকাদ্দেম বলেন, অভিযুক্ত মিজানুর রহমান এর বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com