আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দেবীগঞ্জে উপজেলা বিএনপির বহিস্কৃত নেতার বক্তব্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শনিবার, ০১ জুন ২০২৪
দেবীগঞ্জে উপজেলা বিএনপির বহিস্কৃত নেতার বক্তব্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
সংবাদটি শেয়ার করুন....

বিমল কুমার রায়, দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি:

 পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলা বিএনপি’র বহিস্কৃত ভারপ্রাপ্ত আহবায়ক রহিমুল ইসলাম বুলবুল এর আপত্তিকর বক্তব্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার  বিকাল ৫টায় পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতা-কর্মীরা দেবীগঞ্জ মহিলা কলেজের হলরুমে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপি’র আহ্বায়ক আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধন্ত অমান্য করে চেয়ারম্যান পদে নির্বাচন করায় বুলবুলকে কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়। পরে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন বুলবুল। এর আগে তাকে বারংবার কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের অনুরোধ জানানো হলেও তিনি তা শুনেননি।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল হোসেন মো: তবারক হ্যাপি বলেন, নির্বাচনের পর থেকে জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ ও দলীয় নেতাকর্মীর বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাতে থাকেন বুলবুল ও তার পরিবারের সদস্যরা। বুলবুল ফরহাদ হোসেন আজাদের বিরুদ্ধে কমিটি বাণিজ্য, উপজেলা নির্বাচনে প্রথমে তাকে দাঁড়িয়ে দেওয়া ও পরে আওয়ামী লীগ নেতার হয়ে কাজ করার মতো গুরুতর অভিযোগ তুলেন। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট । এমনকি নির্বাচনে হেরে গিয়ে বুলবুল ও তার অনুসারীরা নির্বাচনে তার পক্ষে না থাকার কারনে  দলীয় নেতাকর্মীদের উপর হামলা ও মারধর করেন এবং বিভিন্নভাবে হুমকি প্রদান করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বুলবুলের এই ধরণের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ভবিষ্যতে বুলবুল ও তার অনুসারীরা এমন অপপ্রচার অব্যাহত রাখলে আইনগত ব্যবস্থা গ্রহণসহ দাঁত ভাঙ্গা জবাব দিবেন বলে হুশিয়ারি দেন নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুল গনি বসুনিয়া, যুগ্ম আহবায়ক আবুল হোসেন মো: তবারক হ্যাপি, যুগ্ম আহবায়ক ডা: নজরুল ইসলাম, পৌর বিএনপির আহবায়ক আনোয়ারুল ইসলাম, পঞ্চগড় জেলা জিয়া পরিষদের সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমাহহন চৌধুরী এবং উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ মে) সোনাহার উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলের আয়োজন করেন বুলবুলের অনুসারীরা। সেখানে প্রকাশ্যে বুলবুল জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন ও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে এসব আপত্তিকর বক্তব্য প্রদান করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৮ অপরাহ্ণ | শনিবার, ০১ জুন ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com