আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

নরসিংদীর পলাশে খালাকে প্রেমের প্রস্তাব, সাড়া না পেয়ে তরুণের আত্মহত্যা

রবিবার, ২৬ মে ২০২৪
নরসিংদীর পলাশে খালাকে প্রেমের প্রস্তাব, সাড়া না পেয়ে তরুণের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....
মোঃ রায়হান মাহামুদঃ
নরসিংদীর পলাশে মারুফ মিয়া (২০) নামের এক তরুনের আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শনিবার (২৫ মে) সন্ধায় ঘোড়াশাল পৌর শহরের দড়িহাওলাপাড়া গ্রামের এক ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত মারুফ মিয়া দড়িহাওলাপাড়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দড়িহাওলাপাড়া গ্রামের রোকন হাজীর বাড়িতে ভাড়া বাসায় থেকে মারুফ মিয়া প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার পিতা বিল্লাল মিয়াও সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করেন। সম্প্রতি মারুফ মিয়া এক তরুণীকে প্রেমের প্রস্তাব দেয়, সম্পর্কে তরুণী তার খালা হয়।
কিন্তু তার প্রস্তাবে রাজি হয়নি। এটি মেনে নিতে পারেনি মারুফ। পরে শনিবার সন্ধার কোন এক সময় খালি বাসায় সিলিং ফ্যানের সাথে রশি ঝুলিয়ে আত্মহত্যা করে মারুফ মিয়া। পুলিশ খবর পেয়ে রাত ১০টার দিকে ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে সুরতহাল করে।
পলাশ থানার ওসি তদন্ত মো: জসিম উদ্দিন জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে ভাড়া বাসার নিজ রুমে গলায় ফা়ঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মারুফ মিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com