আজ, সোমবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

শেরপুরে আগুনে পুড়ে শিশুসহ দুই জনের মৃত্যু

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
শেরপুরে আগুনে পুড়ে শিশুসহ দুই জনের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

 জেএ তারেক ,শেরপুর জেলা প্রতিনিধি:

২৭ ফেব্রুয়ারি ভোরে শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়াস্তিরচর গ্রামে আগুনে পুড়ে শরীফ (৭) ও ফিরোজা বেগম (৬০) নামে দুই দাদি , নাতির মৃত্যু হয়েছে। এছাড়াও আগুনে একটি বসতঘর, একটি গোয়ালঘর পুড়ে গেছে ও ৪ টি গরু মারা গিয়েছে।
নিহতরা হলেন সদর উপজেলার পয়াস্তিরচর গ্রামের মো. আমানউল্লাহ ওরফে মন্টুর স্ত্রী ফিরোজা বেগম (৬০) এবং হাবিবুর রহমানের ছেলে মো. শরীফ (৭)। শরীফ মৃত ফিরোজা বেগমের নাতি।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে পয়াস্তিরচর গ্রামে কৃষক আমান উল্লাহর গোয়াল থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের বসতঘরে ছড়িয়ে পড়ে। এতে গোয়ালঘর ও বসতঘর ভস্মীভূত হয়। বসতঘরে ঘুমন্ত শিশু শরীফ আগুনে পুড়ে মারা যায়। আর ফিরোজা বেগম গরুগুলোকে আগুন থেকে রক্ষার জন্য গোয়ালঘরে গেলে মারাত্মকভাবে দগ্ধ হন।
খবর পেয়ে শেরপুর সদর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত ফিরোজা বেগমকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করলে অবস্থার অবনতি দেখা দেওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ফিরোজা বেগম মারা যান।
 এ ঘটনায় প্রায় আট লক্ষ টাকার সম্পদের ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্স
কামারেরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান বলেন, ‘পয়াস্তিরচর গ্রামে আগুনে দুজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়েছে। তারা পরিদর্শনের পর ক্ষতিগ্রস্ত পরিবারটিকে প্রয়োজনীয় সহায়তা করা হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com