আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের আগেই শোয়েবের নতুন বিয়ে

শনিবার, ২০ জানুয়ারি ২০২৪
সানিয়ার সঙ্গে বিচ্ছেদের আগেই শোয়েবের নতুন বিয়ে
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক :বেশ কিছুদিন ধরেই বাতাসে ভেসে বেড়াচ্ছিল ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তানের ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন। ভারত-পাকিস্তানের দুই জনপ্রিয় ক্রীড়াবিদের বৈবাহিক জীবন নিয়ে সীমান্তের দুই পারেই ছিল ব্যাপক আলোচনা। তবে সানির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন বিয়ের কথা জানালেন শোয়েব মালিক।

আজ শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টায় নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের সবকটি আইডিতে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের সাজে ছবি পোস্ট করেন শোয়েব। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ সঙ্গে পবিত্র কোরআনের আয়াতও জুড়ে দিয়েছেন, ‘এবং আমি তোমাদের সৃষ্টি করেছি জোড়ায় জোড়ায়।’

গত ১৭ জানুয়ারি সানিয়া মির্জার ইনস্টাগ্রাম স্টোরি থেকে নতুন করে শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন শুরু। সেই স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন। কোন কঠিনকে বেছে নেবেন সেটা ঠিক করুন।’

উল্লেখ্য, ২০০২ সালে প্রথম আয়েশা সিদ্দিকিকে বিয়ে করেন শোয়েব মালিক। তবে ২০১০ সালে এই দম্পতির বিচ্ছেদ হয়। সে বছরই সানিয়া মির্জার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন এই অলআউন্ডার।

অপরদিকে অভিনেত্রী সানা জাভেদ আগে একবার বিয়ে করেছিলেন। ২০২০ সালে পাকিস্তানের সঙ্গীতশিল্পী উমেইর জাসওয়ালের সঙ্গে বিয়ে হয় তার। প্রথম স্বামীর সঙ্গে সানার বিচ্ছেদ হয়েছে কিনা সেটা এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com