বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ১০:০৫

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা ॥ প্রধান আসামী কারাগারে

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় ৮ম শ্রেনীর এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদেফেলে আত্মহত্যার প্ররোচনায় মঙ্গলবার রাতে প্রেমিক জিহাদ সরদারসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে স্কুলছাত্রীর মাতা। মামলার প্রধান আসামী জিহাদ সরদারকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী অফিসার এসআই শাহজাহান জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের জহির শাহ’র মেয়ে বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মহিমা আক্তার (১৪)। পাশ্ববর্তী বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের আক্কেল সরদারের ছেলে জিহাদ সরদার (২০) দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিলো। স্কুল ছাত্রী জিহাদ সরদারের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় জিহাদ ও তার বন্ধুরা তাকে বিভিন্ন ধরণের অশ্লীল কথা ও হুমকি দিয়ে আসছিলো। স্কুলছাত্রী বখাটে জিহাদ ও তার সহযোগীদের অশ্লীল কথা সহ্য করতে না পেরে গত ৭ জুলাই আত্মহত্যা করেন। এঘটনায় মহিমা আক্তারের মাতা সাবিনা বেগম বাদী হয়ে ১১ আগস্ট মঙ্গলবার রাতে জিহাদ সরদারকে প্রধান আসামী করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এব্যাপারে মামলার বাদী সাবিনা বেগম সাংবাদিকদের বলে, জিহাদ সরদারের কারনে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। তাই জিহাদ সরদারের বিচারের জন্য আমি মামলা দায়ের করেছি। আমার মেয়ের মতো আর কোন মেয়ের জীবন দিতে না হয়।
এব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন বলেন, ছাত্রীর মাতা বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী জিহাদ সরদারকে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network