আজ, রবিবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মনপুরায় ব্যাংক কর্মকর্তার আঘাতে আহত চায়ের দোকানদার

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
মনপুরায় ব্যাংক কর্মকর্তার আঘাতে আহত চায়ের দোকানদার
সংবাদটি শেয়ার করুন....
এম নয়ন, ভোলা দক্ষিণ  প্রতিনিধি :
ভোলার মনপুরায় ব্যাংক এশিয়ার কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন হাওলাদার কুপিয়ে জখম করলেন আব্বাস নামক এক চায়ের দোকানদারকে। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সমালোচনার জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে ওই দোকানদারকে। মঙ্গলবার (৭ মে) রাত ৯ টায় উপজেলার হাজীর হাট বাজারের থানা রোডে অবস্থিত আব্বাসের চায়ের দোকানে এই ঘটনা ঘটে।
পরে স্থানীয় লোকজন এসে চায়ের দোকানদার আব্বাসকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। উক্ত ঘটনায় আহত আব্বাসের ভাই মোঃ রাজিব বাদী হয়ে মনপুরা থানায় মামলা দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ব্যাংক এশিয়ার চরফ্যাশন উপজেলা শাখার এসিসট্যান্ট রিলেশনশীপ অফিসার মোঃ জসিম উদ্দিন হাওলাদার বিভিন্ন সময় উপজেলার হাজীর হাট বাজারের চায়ের দোকানদার আব্বাসকে হুমকি ধামকি দিয়ে আসছিলো। তার জেরে গতকাল (৭ মে) রাত ৮ টা ৪৫ মিনিটের সময় হঠাৎ হাতে হাতুরি, ছুরি ও কিক্রেটের স্টাম্প নিয়ে আব্বাসের চায়ের দোকানে ঢুকে এলোপাতারী মারধর শুরু করে। এসময় ব্যাংক এশিয়া কর্মকর্তা জসিমের হাতে থাকা হাতুরি দিয়ে আব্বাসকে পেটাতে থাকে। এবং তার সাঙ্গপাঙ্গদের হাতে থাকা ছোরা দিয়ে কয়েকটি কোপ দেয় আব্বাসকে। আব্বাস মাটিতে লুটিয়ে পড়লে লাথি ও স্টাম্প দিয়ে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় রেখে যায়। পরে বাজারে থাকা ব্যবসায়ী ও লোকজন এসে আব্বাসকে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন।
এব্যাপারে উপজেলা সদর হাজীর হাট বাজারের ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শিরা জানায়, সন্ধ্যা থেকে আব্বাস নিজ চায়ের দোকানে বেচা বিক্রি করছিলো। রাত ৯ টার দিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী জাকির হোসেন মিয়ার মিছিল শেষ করে ব্যাংক এশিয়ার চরফ্যাশন উপজেলা শাখার এসিসট্যান্ট রিলেশনশীপ অফিসার মোঃ জসিম উদ্দিন হাওলাদার থানা রোডে এসে হঠাৎ চায়ের দোকানদার আব্বাসের সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে আরও কয়েকজন সাঙ্গপাঙ্গ সাথে নিয়ে এলোপাতারি পেটাতে থাকে চায়ের দোকানদারকে। মাটিতে শুইয়ে ছুরি দিয়ে কুপিয়ে ও কিক্রেট খেলার স্টাম্প দিয়ে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায় তাকে। উল্লেখ্য; ব্যাংক এশিয়ার চরফ্যাশন উপজেলা শাখার এসিসট্যান্ট রিলেশনশীপ অফিসার মোঃ জসিম উদ্দিন হাওলাদার উপজেলার হাজীর হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদারের ছোট ভাই।
ব্যবসায়ীরা আরও জানান, ইতিপূর্বেও ব্যাংক এশিয়ার চরফ্যাশন উপজেলা শাখার জুনিয়র অফিসার মোঃ জসিম উদ্দিন হাওলাদার তার বড়ভাই নিজাম উদ্দিন চেয়ারম্যানের প্রভাব দেখিয়ে একাধিক ব্যবসায়ীকে মারধর করেছে। এবং দোকানে খেয়ে টাকা না দেয়া ও দোকানদারদের কাছ থেকে চাঁদা আদায় করা জসিমের নিয়মিত কাজে পরিনত হয়েছে। এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, মারধরের অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com