আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারি কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করলেন মুলাদী উপজেলা চেয়ারম্যান খসরু

বুধবার, ১২ জুন ২০২৪
সরকারি কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করলেন মুলাদী উপজেলা চেয়ারম্যান খসরু
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করেছেন মুলাদী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মো. জহির উদ্দিন খসরু। তিনি গত ১০ জুন বাংলাদেশ সচিবালয়ে বিভিন্ন দপ্তরে কর্মরত মুলাদী উপজেলার কৃতি সন্তানদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এসময় কর্মকর্তারা নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান এবং উপজেলার উন্নয়নমূলক কাজে সহযোগিতা করার আশ্বাস দেন।

নবনির্বাচিত উপজেলার চেয়ারম্যান মো. জহির উদ্দিন খসরুর সঙ্গে কথা বলেন জানা গেছে, সম্প্রতি চীনের প্রশিক্ষণ থেকে ফেরার পর গত ১০ জুন বাংলাদেশ সচিবালয়ে যান। তিনি সেখানে মুলাদী উপজেলার কৃতি সন্তান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খায়রুল কবির মেনন, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব নজরুল ইসলাম আজাদ, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব মো. ফরহাদ হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মো. জাহিদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

মুলাদী উপজেলা চেয়ারম্যান মো. জহির উদ্দিন খসরু বলেন, মুলাদী উপজেলার অনেক কৃতি সন্তান বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরে কর্মরত রয়েছেন। এসব গুণীজন মুলাদী উপজেলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। বাংলাদেশ সচিবালয়ে কর্মরত কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাতের সময় তারা উপজেলার উন্নয়নে কাজ করার আশ্বাস দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৮ অপরাহ্ণ | বুধবার, ১২ জুন ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com