আজ, রবিবার


১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মুলাদীতে গভীর রাতে হাতবোমার বিস্ফোরণে আতঙ্ক

শনিবার, ০২ মার্চ ২০২৪
মুলাদীতে গভীর রাতে হাতবোমার বিস্ফোরণে আতঙ্ক
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের মুলাদীতে গভীর রাতে থেমে থেমে হাতবোমার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের জোড়া সেতু এলাকায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে টুমচর, তয়কা ও চিঠিরচর গ্রামে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। জাগরনী ফাঁড়ির উপপরিদর্শক মো. জাহিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে কে বা কাহারা এই বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে তা শনাক্ত করা যায়নি বলে জানান তিনি।
টুমচর গ্রামের আব্দুল খালেক জানান, গত ৩ জানুয়ারি আওয়ামী লীগ নেতা রুবেল শাহ হত্যার পর থেকে আকন পক্ষ ও হাজী পক্ষের দ্বন্দ্বে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। হাতবোমার বিস্ফোরণ হলে একপক্ষ আরেক পক্ষের ওপর দায় চাপানোর চেষ্টা করে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জোড়া ব্রিজ এলাকায় ৫-৬টি হাতবোমার বিস্ফোরণ হয়। সোয়া ১২টার দিকে ওই স্থানের আশেপাশে আবারও ৭-৮টি বিস্ফোরণের শব্দ হয়। পরে আবারও হাতবোমার শব্দ শোনা গেছে। থেকে থেমে বিস্ফোরণের শব্দে টুমচর ও পার্শ্ববর্তী তয়কা-চিঠিরচর গ্রামের মানুষের মাঝে আতঙ্ক দেখা দেয়।
এব্যাপারে বাটামারার জাগরনী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. জাহিদ বলেন, রাতে বিস্ফোরণের শব্দ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। এছাড়া এই ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ অপরাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com