মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৫০
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

রবিশপে মটোরোলার এক্সক্লুসিভ অ্যাকসেসরিজ

দেশে প্রথমবারের মতো অরিজিনাল মটোরোলা অ্যাকসেসরিজ আনলো প্রিমিয়ার ই-কমার্স প্ল্যাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি।

প্রযুক্তিপ্রেমী প্রজন্মকে সঙ্গীত এবং প্রিমিয়াম মানের শ্রবণযন্ত্রের সহযোগে অনাবিল আনন্দের নিশ্চয়তা দিতে মটোরোলার ভারভবাডস, ভারভলুপ, স্কেপ, পেস ও সনিক সাব সিরিজ স্পিকারের মতো অসাধারণ সব ডিভাইস এনেছে প্ল্যাটফর্মটি।

সোমবার (২০ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে রবি জানায়, এ প্রিমিয়ার সাইট থেকে মাত্র ৫৫০ টাকা মূল্য থেকে শুরু হওয়া আকর্ষণীয় ইয়ারফোন, ব্লুটুথ হেডফোন, ইয়ারবাড ও স্পিকারগুলো কিনতে পারবেন গ্রাহকরা। সঙ্গে রয়েছে বিনামূল্যে দেশব্যাপী হোম ডেলিভারির সুবিধা। রবিশপ ডটকম ডটবিডি ওয়েবসাইটে গিয়ে পছন্দের পণ্যটি অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

নগদ লেনদেন এড়াতে গ্রাহকরা যেকোনো ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অনলাইন পেমেন্ট অথবা বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা রবিশপে সাইন আপ করে প্রিমিয়াম ব্রান্ডের অ্যাকসেসরিজ কেনার ক্ষেত্রে উপভোগ করতে পারবেন ৩০০ টাকা ছাড়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network