আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কুমারখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
কুমারখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....
কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালিতে রিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সন্ধায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধলনগর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত রিয়া চাঁদপুর ইউনিয়নের ধলনগর গ্রামের আনছার শাহের ছেলে মো. আকাশের স্ত্রী এবং ঝিনাইদহ জেলার শৈলমারী এলাকার  আব্দুর রাজ্জাকের মেয়ে।
তবে নিহতের স্বজনদের অভিযোগ, পারিবারিক কলহের জেরে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন রিয়াকে হত্যা করেছে। পরে মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে।
নিহতের মা সখিনা খাতুন জানান, প্রায় তিন বছর আগে আকাশের সঙ্গে রিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বাশুড়ির সাথে বিরোধ লেগেই থাকতো। রিয়াকে মাঝে-মধ্যেই মারপিট ও নির্যাতন করতেন শ্বশুর বাড়ির লোকজন। কিছুদিন আগেও হাসুয়া দিয়ে কুপাতে গিয়েছিল। সে সময় রিয়া প্রাণে বাঁচতে প্রতিবেশীর বাড়িতে লুকিয়েছিল। ওই ঘটনার পরে মেয়েকে নিয়ে তার বাড়ি নিয়ে আসেন। কিছুদিন পরে আকুতিমিনতি করে তার স্বামী ও শ্বশুর লোকজন তাকে ফিরিয়ে যায়। গত রোববার সন্ধায় খবর পেয়ে এসে তিনি দেখেন পুলিশ তার মেয়ের লাশ নিয়ে যাচ্ছে। তাঁর ভাষ্য, পারিবারিক কলহের জেরে শ্বশুর বাড়ির লোকজন রিয়াকে পরিকল্পিত হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে অপরদিকে ঘটনার পর থেকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক থাকায় তাঁদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
কুমারখালি থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালো কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্ত ছাড়া ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা সম্ভব নয় বলে জানান তিনি।
Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com