বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:২৭

জামালপুরে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন

এস এম দেলোয়ার হোসেন জামালপুর প্রতিনিধি, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  (৩১আগস্ট ) সকালে দেওয়ানগঞ্জ বাজার সড়কে ৮ ইউনিয়ন পরিষদ ও পৌরসভা উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন,  সাবেক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল হক  মান্না, চিকাজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমতাজ উদ্দিন,চুকাইবাড়ী ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান রাশেদুজ্জামান সেলিম খান, দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সামিউল হক,পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন, ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর আকুন্দ,দেওয়ানগঞ্জ পৌরসভা কাউন্সিলর জুয়েল, পৌর কাউন্সিলর মামুন, পৌর কাউন্সিলর সেলিনা সহ প্রমুখ।

ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে দূর্বৃত্তদের হামলার প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসী বাহিনীদের খুঁজে দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা।

উল্লেখ্য ২৪ আগষ্ট সোমবার দিবাগত রাত আনুমানিক ১০.৪৫ মিনিটের সময় দেওয়ানগঞ্জ বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে আজিজা রোজ বাড কলেজিয়েট স্কুলের সামনে দুর্বৃত্তদের হামলার শিকার হন শাকিরুজ্জামান রাখাল। দুর্বৃত্তরা তার মাথায় ও তার ডান হাতে আঘাত করে পালিয়ে যায়।

মারাত্মক আহত অবস্থায় তাকে প্রথমে দেওযানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত দুইটার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়।বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network