আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মুলাদীতে রাতের আধারে ১৯ গরু লুট, ৬টি উদ্ধার

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
মুলাদীতে রাতের আধারে ১৯ গরু লুট, ৬টি উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের মুলাদীতে রাতের আধারে দুর্র্বৃত্তরা ১৯ টি গরু লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা ও চরআলগী গ্রামের এই লুটের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার অভিযান চালিয়ে লুটের ৬টি গরু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মুলাদী থানা পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকরিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন। টুমচর গ্রামের আওয়ামী লীগ নেতা রুবেল শাহ হত্যা মামলার আসামিদের সহযোগিতায় সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলী  এবং পার্শ্ববর্তী কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের লোকজন গরু লুট করেছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।
বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামের আজাহার মোল্লা জানান, টুমচর গ্রামের আওয়ামী লীগ নেতা রুবেল শাহ হত্যার পর থেকে তয়কা ও টুমচরসহ আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করছে। রাতে ভয়ে কেউ ঘর থেকে বের হতে পারেনা। বৃহস্পতিবার রাতে কে বা কাহারা তার ৪টি গরু নিয়ে যায়। গরু নেওয়ার শব্দ পেলেও প্রাণভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। এছাড়া একই গ্রামের নাসির ফকিরের ২টি, হুমায়ুন বেপারীর ২টি, মালেক ব্যাপারীর ২টি, সিরু হাওলাদারের ৪টি গরু এবং চরআলগী গ্রামের মানিক সরদারের ৪টি গরুসহ ১৯টি গরু এবং ১টি ছাগল নিয়ে গেছে দুর্বৃত্তরা।
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, তয়কা ও চরআলগী গ্রাম থেকে গরু নেওয়ার সংবাদ পেয়ে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উত্তর বালিয়াতলীসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬টি গরু উদ্ধার করা হয়েছে। বাকী গরু উদ্ধার এবং জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com