আজ, রবিবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

অধ্যক্ষ মোশাররফ হোসাইন  ভোলায় মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
অধ্যক্ষ মোশাররফ হোসাইন  ভোলায় মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত
সংবাদটি শেয়ার করুন....
অপু হাসান, ভোলা প্রতিনিধি:
 জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ ভোলা জেলায় মাদ্রাসা  পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ  নির্বাচিত হয়েছেন লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা  মুহাম্মাদ মোশাররফ হোসাইন।
 লালমোহন থানায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ  অধ্যক্ষ নির্বাচিত হয়ে গত ৬মে জেলা পর্যায়ে অংশগ্রহণ করে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হন তিনি। আলহাজ্ব  মাওলানা মুহাম্মাদ মোশাররফ হোসাইন ২০১৮ সনের ৫ অক্টোবর থেকে দক্ষতা ও নিষ্ঠার সাথে লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসা  অধ্যক্ষের দায়িত্ব পালন করছেন। ছারছীনা দারুসসুন্নাত কামিল মাদরাসা থেকে ১৯৯৪ সালে কামিল (স্নাতকোত্ত) ডিগ্রি অর্জন করে ২ নভেম্বর ১৯৯৬ সালের আরবি প্রভাষক হিসেবে লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসায় যোগদান করেন।
 দীর্ঘদিন যাবৎ তিনি বাংলাদেশের জমিয়াতুল মুদার্রেছীন জেলা ও উপজেলায় দায়িত্ব পালন করছেন। তার সকল কর্মকান্ডের ওপর বিবেচনা করে তাকে বিচারকগণ শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করেন।  তিনি লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন ২নং ওয়ার্ডের কাদির হাওলাদার বাড়িতে ১৯৭৪ সালে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মাওলানা মোঃ মোখলেছুর রহমান ও মায়ের নাম মরিয়ামুন নেছা। ৮ ভাই বোনের মধ্যে তিনি সকলের বড়। এদিকে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় সাংবাদিক, শিক্ষক, ছাত্র -ছাত্রী, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com