আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

ভোলা তজুমদ্দিনে প্রেমিকের আত্মীয়ের বাড়িতে যুবতীর আত্মহত্যা

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
ভোলা তজুমদ্দিনে প্রেমিকের আত্মীয়ের বাড়িতে যুবতীর আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

এম নয়ন, ভোলা দক্ষিণ প্রতিনিধি:

ভোলার তজুমদ্দিনে বিয়ের দাবী না মেনে প্রেমিক পালিয়ে যাওয়ায় থানা থেকে জিম্মায় নেওয়া ছেলের আত্মীয়ের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কিশোরী। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে পোস্ট মর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরন করেন।

রবিবার সকালে উপজেলা চাঁদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেয়ামূল্লাহ গ্রামে হাজী মঞ্জুরুল আলমের ঘরে এই ঘটনা ঘটে। গলায় ফাঁস দেয়া কিশোরীর নাম লিজা আক্তার, সে চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের দক্ষিণ ফ্যাসন গ্রামের ইয়াসিনের মেয়ে। শুক্রবার সন্ধ্যায় লালমোহন উপজেলার ধলীগৌর নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের করিমগঞ্জ গ্রামের আলাউদ্দিনের ছেলে মোঃ সিয়াম (২১) এর সাথে তজুমদ্দিনে ঘুরতে আসে।

তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় স্লুইসগেট এলাকায় ছেলে মেয়ের সাথে স্থানীয় লোকজনের হট্টগোল বাঁধে। এসময় পুলিশ ছেলে মেয়েকে উদ্ধার করে থানা নিয়ে আসে। পরে উভয়কে মঞ্জুরুল আলম আত্মীয়ের জিম্মায় দেয়া হয়। জানাগেছে মেয়ে বিয়ের দাবী করলে ছেলে পালিয়ে যায়। তজুমদ্দিন থানা থেকে জিম্মা নেওয়ার দুইদিন পর মোঃ মঞ্জুরুল আলমের বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। জিজ্ঞাসাবাদের জন্য মঞ্জুরুল আলম ও তার স্ত্রীকে থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ অপরাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com