আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সুন্দরগঞ্জে ইফতার নিয়ে ছুটছেন একদল যুবক

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
সুন্দরগঞ্জে ইফতার নিয়ে ছুটছেন একদল যুবক
সংবাদটি শেয়ার করুন....
বিপুল ইসলাম আকাশ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা), প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দরিদ্র-অসহায়, পথচারী ও ছিন্নমূল মানুষের জন্য ইফতার নিয়ে ছুটছেন একদল যুবক। ইফতারের ঠিক আগ মুহূর্ত তারা বাড়িতে রান্না করা ইফতার পৌঁছে দিচ্ছেন রোজাদার এসব মানুষদের মাঝে। তাদের এ মানবিক কার্যক্রম চলবে রমজানের পুরো মাসব্যাপী। খোঁজ নিয়ে জানা যায়, পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী দরিদ্র-অসহায়,পথচারী ও ছিন্নমূল রোজাদার ব‍্যক্তিদের জন্য ইফতারের উদ্যোগ নেন সুন্দরগঞ্জের মানবসেবা একতা সংঘ  নামে একটি সামাজিক সংগঠন।
জানা যায় বিগত পাঁচ বছর থেকে এই সংগঠনটি তাদের এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।তাদের এ কার্যক্রম ইতিমধ্যে ব‍্যাপক সাড়া ফেলেছে। তাদের কার্যক্রমে সাধুবাদ জানিয়ে অনেকে তাদের এ কাজের সঙ্গে আর্থিক সহায়তা দিয়ে শরিক হচ্ছেন। তাদের মাস ব্যাপী এই ইফতার বিতরণ কার্যক্রমে স্বেচ্ছাসেবি হিসেবে সহযোগিতা করছেন পরিশ্রমী কয়েকজন তরুণ যুবক। তারা হলেন, আমজাদ হোসেন, আশিক খান,রনি, সজীব, আবির,বিষ্ণু রাম রায় লিবন মিয়া, জয়ন্ত সাহা যতন প্রমুখ।
প্রতিদিন তারা শতাধিক রোজাদারকে ইফতার করাচ্ছেন। সরেজমিনে দেখা যায় উপজেলার  বিভিন্ন স্থানে ঘুরে রোজাদার পথচারীদের মাঝে এসব ইফতার বিতরণ করছে সংগনটির সেচ্ছাসেবীরা। এ বিষয়ে মানব সেবা একতা সংঘের সেচ্ছাসেবী আশিক খান জানান, মানুষের মুখে খাবার তুলে দেওয়া এবং তাদের মুখে হাসি ফোটানোর মত আনন্দ পৃথিবীতে আরও কোন কিছুতে নেই। মহান সন্তুষ্টি অর্জন এবং মানুষের মুখে হাসি ফোটানোর জন্যেই আমাদের এ উদ্যোগ। আমরা ধারাবাহিকভাবে সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চলমান রাখবো।
Facebook Comments Box
advertisement

Posted ১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com