আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে সকাল সাড়ে ১০টায়

রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে সকাল সাড়ে ১০টায়
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: আখেরি মোনাজাতের মধ্য দিয়ে আজ শেষ হবে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। টঙ্গীর তুরাগ তীরে রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার দিকে মাওলানা সাদের ছেলে মাওলানা ইউসুফ বিন সাদ আখেরি মোনাজাত পরিচালনা করবেন। এ উপলক্ষে শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ১২টার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজধানীর আব্দুল্লাহপুর থেকে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস ও টঙ্গীর স্টেশন রোড থেকে কামারপাড়া পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

ইজতেমার মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। আখেরি মোনাজাতটি পরিচালনা করবেন ভারতের মাওলানা সাদ এর বড় ছেলে মাওলানা ইউসুফ বিন সাদ।

আখেরি মোনাজাতে অংশ নিতে গতকাল শনিবার রাত থেকেই ঢাকা ও আশপাশের এলাকা থেকে মুসল্লিরা ইজতেমা ময়দানের যেতে থাকেন। আখেরি মোনাজাত উপলক্ষ্যে আশপাশের শিক্ষাপ্রতিষ্ঠান, কল-কারখানাসহ বিভিন্ন অফিসে ছুটি থাকে। কোনো কোনো প্রতিষ্ঠানে ছুটি ঘোষণা না করলেও কারখানার কর্মকতা-কর্মচারীরা মোনাজাতে অংশ নেন।

আখেরি মোনাজাতে অংশ নিতে টঙ্গীতে এক দিন আগে থেকেই মুসল্লিদের ভিড় দেখা গেছে। আখেরি মোনাজাতের আগ পর্যন্ত এ ঢল অব্যাহত থাকবে। মোনাজাতের পর প্রত্যেকে তার গন্তব্যে ফিরে যাবেন।

গাজীপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, শনিবার মধ্যরাত থেকে মোনাজাত শেষ পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী, টঙ্গী-কালীগঞ্জ সড়কের মিরেরবাজার থেকে স্টেশন রোড পর্যন্ত, কামারপাড়া থেকে আশুলিয়া পর্যন্ত এবং বিমানবন্দর থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com