আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

ব্যাট হাতে ভালো পারফরম্যান্সের পর যা বললেন সাকিব

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪
ব্যাট হাতে ভালো পারফরম্যান্সের পর যা বললেন সাকিব
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই নিজের পারফরম্যান্স নিয়ে বেশ অস্বস্তিতে ছিলেন বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি চোখের সমস্যার কারণে ঠিকমতো বল চোখেও দেখছিলেন না, ফলে তার ব্যাটিং ব্যর্থতাটা নজরে এসেছিল সবার। সাকিবকে হতে হয়েছে নানা আলোচনা-সমালোচনার শিকার। তবুও হাল না ছেড়ে চেষ্টা এবং অনুশীলন চালিয়ে গেছেন। যার ফল তিনি পেয়েছেন গতকাল বিপিএলে দুর্দান্ত ঢাকার বিপক্ষের ম্যাচে। ব্যাট হাতে তিনি করেছেন ২০ বলে ৩৪ রান, যেখানে ছিল ৩টি ছক্কা এবং একটি চারের মার। তারপর বড় শট খেলতে গিয়েই ক্যাচ তুলে দিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাতে।

দর্শক ও সমর্থকরা আবারও সাকিবের মাঠের পুরোনো রূপ আর ব্যাটিং দেখে উল্লাসে মাতলেও তিনি নিজের খেলা নিয়ে তৃপ্তি পাননি। ম্যাচসেরা হওয়ার পর বলেন, ‘ভালো ব্যাটিং করিনি। তবে হ্যাঁ, কিছু বল খেলতে পেরেছি, সেটা জরুরি ছিল। ২০ বলের মতো খেলেছি। তো পরের দুই ম্যাচে লক্ষ্য থাকবে ৩০ বল করে যদি খেলতে পারি, আমার জন্য ভালো হবে। আমার ছন্দে ফিরে আসার সম্ভাবনাটা আরও বাড়বে।

ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও গতকাল ফর্মে ফেরত এসেছিলেন টাইগার অলরাউন্ডার, তুলে নিয়েছেন ঢাকার তিনটি উইকেট। বোলিং প্রসঙ্গে যদিও খুশি আছেন সাকিব, ‘বোলিং ভালোই হচ্ছে। এখনও যেহেতু আঙুলের চোট পুরোপুরি সারেনি, তো সেই হিসাবে আমার মনে হয় ভালোই হচ্ছে। সাকিব তার হারানো ফর্ম ও পারফরম্যান্স আবারও ফিরে পাবেন বলে আশা করেন তার কোটি সমর্থক এবং ভক্তরা। ব্যাট ও বল হাতে সাকিবের দাপট আবারও দেখতে মুখিয়ে আছে দেশ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com