মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, দুপুর ১২:১৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পোস্তগোলা সেতুতে সীমিত যান চলাচল শুরু

গণবার্তা রিপোর্ট ॥ বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর (বুড়িগঙ্গা সেতু-১) ক্ষতিগ্রস্ত গার্ডারের জরুরি মেরামত শেষে সীমিত পর্যায়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের। মঙ্গলবার ৩০ জুন রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে সড়ক ও জনপথ অধিদফতরের প্রকৌশলীরা ঘটনাস্থল পরিদর্শন করে ব্রিজে যান চলাচল বন্ধ রাখেন। পাশাপাশি এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেন।
নারায়ণগঞ্জ সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী কে. এম. নূর-ই-আলম স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৯ জুন সদরঘাটের লঞ্চ ডুবির ঘটনায় দুর্ঘটনার কাজে উদ্ধারকারী জাহাজ ‘প্রত্যয়’ পোস্তগোলায় বাংলাদেশ চীন মৈত্রী সেতু (বুড়িগঙ্গা সেতু-১) অসতর্কতার সঙ্গে দ্রুত বেগে সেতু অতিক্রম করার সময় ব্রিজের মাঝখানের স্প্যানের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে স্প্যানের গার্ডার ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। ফলে যান চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়।
মঙ্গলবার (৩০ জুন) সড়ক ও জনপথ অধিদফতরের প্রকৌশলীরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং যানবাহন সীমিতভাবে চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ রাখা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network