আজ, বৃহস্পতিবার


২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সুন্দরগঞ্জে শহীদ লিটনের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত

সোমবার, ০১ জানুয়ারি ২০২৪
সুন্দরগঞ্জে শহীদ লিটনের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত
সংবাদটি শেয়ার করুন....
 
বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইকান্ধা) প্রতিনিধিঃ  
হত্যা মামলার আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এমপি লিটনের ৭ম মৃত্যু বার্ষিকীতে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দে রোববার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল কোরান খতম, মিলাদ মাহফিল, কবরে পুষ্পস্তবক অর্পণ ও স্মরণসভা। প্রয়াত এমপি লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি ও পুত্র সাকিব সাদনান রাতিনের পক্ষ থেকে এসব কর্মসূচির আয়োজন করা হয়।
সাহাবাজে আশরাফ আলী হিমাগার চত্বরে গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ‍্যাডভোকেট এম এ মতিন এর
সভাপতিত্বে স্মরণসভায় বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য দেন-প্রয়াত এমপি লিটনের সহধর্মিণী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, তার একমাত্র পুত্র উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাকিব সাদনান রাতিন,গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দা মাসুদা খাজা, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হান্নান সরকার, আওয়ামী লীগ নেতা সমেশ উদ্দিন বাবু, আবু নাসের মিরান, যুবলীগ নেতা মিজানুর রহমান লিটু, ফয়সাল সাকিদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা এ.এস.এম আশেকুজ্জামান তুহিন, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়, সাংবাদিক ও সংগঠন হাবিবুর রহমান হবি প্রমুখ।
এর আগে সাহাবাজ মাস্টারপাড়ার নিজ বাড়িতে এমপি লিটনের কবরে পুষ্প স্তবক অর্পণ করে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।
উল্লেখ, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জের বামনডাঙ্গার সাহাবাজ মাস্টারপাড়ার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) আসনের তৎকালীন এমপি মঞ্জুরুল ইসলাম লিটন।
Facebook Comments Box
advertisement

Posted ৪:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com