আজ, বৃহস্পতিবার


২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

জনগণ আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় চায়: নূরুন্নবী চৌধুরী

বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪
জনগণ আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় চায়: নূরুন্নবী চৌধুরী
সংবাদটি শেয়ার করুন....
 অপু হাসান, ভোলা প্রতিনিধি:
ভোলা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থেকে দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন করেছে। দেশের জনগণ এখন আওয়ামী লীগের ওপর আস্থাশীল। তাই আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণ। এ জন্য তারা ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবে।
রবিবার  রাতে ভোলার লালমোহন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড  করিম রোড হাওলাদার বাড়ির দরজায়  আসন্ন নির্বাচনে নৌকার জয়ের লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি নূরুন্নবী চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তারা দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে আন্দোলনের নামে মানুষ হত্যা করে। এই হত্যাকারীরা আর কখনই এ দেশে নেতৃত্ব দিতে পারবে না। দেশের জনগণ এখন বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে কোনো কর্মসূচিতেই সফল হতে পারছে না।
লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর রায়হান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, নূরুন্নবী চৌধুরী শাওনের সহধর্মিণী ফারজানা চৌধুরী রত্না, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল,  যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম মঞ্জু তালুকদার প্রমুখ ।
Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com