আজ, বৃহস্পতিবার


১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মুলাদীতে আল-রাজী ইন্টারন্যাশনাল স্কুলের অভিভাবক সমাবেশ ও পুরুষ্কার বিতরণ

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩
মুলাদীতে আল-রাজী ইন্টারন্যাশনাল স্কুলের অভিভাবক সমাবেশ ও পুরুষ্কার বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার : মুলাদীতে আল-রাজী ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় সেমিস্টার, চুড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ, অভিভাবক সমাবেশ ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার আল-রাজী ইন্টারন্যাশনাল স্কুল মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইংরেজী ও বাংলায় অনুবাদ সহ পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকগন, অভিভাবক বৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, উপদেষ্টা মন্ডলির সদস্য বৃন্দ ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরকালেখান ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব কবির হোসেন খান, মুলাদী উপজেলা ডিজিএম মহসিন কবির, উপজেলার একাডেমিক সুপারভাইজার মোস্তাফিজুর রহমান, মুলাদী সরকারি কলেজের প্রভাষক ও প্রতিষ্ঠানের উপদেষ্টা মোঃ ইকবাল হোসেন সিকদার, মুলাদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও অত্র প্রতিষ্ঠানের উপদেষ্টা মোঃ নজিবুর রহমান ভুঁইয়া (কামাল), চরলক্ষীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মহিউদ্দীন আহমেদ, চরপদ্মা আফসারিয়া মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলে রাব্বি খান, মুলাদী মহিলা কলেজের অধ্যক্ষ ইব্রাহীম হোসেন, মুলাদী টেকনিকাল কলেজের অধ্যক্ষ আ. সালাম, চরডিক্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষক সমিতি মুলাদী উপজেলার সভাপতি মোঃ সাইফুল ইসলাম, দারুল হিকমাহ মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাও. আ. ওয়াদুদ, মুলাদী পৌরসভার ৩নং ও ৪নং ওয়ার্ডের কমিশনার আনিচুর রহমান ও খান সোলায়মান, বিদ্যালয়ের পরিচালক আব্দুল মোতালেব ও কাজী মোকাদ্দেস হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের উপাধ্যক্ষ সোলায়মান ও সীমা আক্তার। স্বাগত ও উদ্বোধনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ মু. আব্দুল্লাহ আহাদ। অনুষ্ঠান শেষে ফলাফল ঘোষনা ও পুরুষ্কার বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com