আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মুলাদীতে কৃষি ব্যাংকের সমাবেশে গ্রাহকদের উপচেপড়া ভিড়

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
মুলাদীতে কৃষি ব্যাংকের সমাবেশে গ্রাহকদের উপচেপড়া ভিড়
সংবাদটি শেয়ার করুন....
মুলাদী  (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের মুলাদীতে কৃষি ব্যাংকের সমাবেশে গ্রাহকদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। গ্রাহক সেবা উন্নয়ন মাস উপলক্ষ্যে আজ বুধবার বেলা ১১ টায় মুলাদী কৃষি ব্যাংকে  গ্রাহক সমাবেশ করা হয়। এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ কৃষি ব্যাংকের মুলাদী শাখা ব্যবস্থাপক মো. খলিলুর রহমান।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন, কৃষি ব্যাংকের বরিশাল মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো. আব্দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন, মুলাদী কৃষি ব্যাংকের ২য় কর্মকর্তা মো. আল মামুন, ঋণ প্রদানকারী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, কৃষ্ণ কান্ত কর্মকার, মো. মামুন গোলদার প্রমুখ।
গ্রাহক সমাবেশে প্রধান অতিথি মো. আব্দুল কাদের বলেন, স্মার্ট বাংলাদেশ বির্নিমানের কৃষি ব্যাংকে স্মার্ট ব্যাংকিং চালু হয়েছে। গ্রাহকদের এসএমই, সিএমএসএমই কৃষি ঋণ দেওয়া হচ্ছে। গ্রাহক হয়রানী বন্ধ করে দ্রুততম সময়ের মধ্যে সেবা প্রদান কা হচ্ছে।
কৃষি ব্যাংকের নারী গ্রাহক ইয়াসমিন সুলতানা বলেন, করোনা কালে নারী উদ্যোক্তা হিসেবে কৃষি ঋন নিয়ে স্বাবলম্বী হয়েছেন তিনি। গ্রাহক নেছার উদ্দীন সরদার বলেন, কৃষি ব্যাংকের সেবা আধুনিক ও উন্নত হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে ব্যাংক থেকে ঋণ নিয়ে স্বাবলম্বী হয়েছেন।
শারিরীক প্রতিবন্ধী ব্যবসায়ী মো. জহিরুল ইসলাম বলেন, স্বল্প সময়ে কৃষি ব্যাংক থেকে সিএসএমই ঋণ নিয়ে ব্যবসা সম্প্রসারণ করতে সক্ষম হয়েছেন।
মুলাদী কৃষি ব্যাংকের ব্যবস্থাপক মো. খলিলুর রহমান জানান, সমাবেশে গ্রাহকদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। গ্রাহক সমাবেশে ২৫ লক্ষ টাকা নতুন ঋণ দেওয়া হয়েছে এবং ২০ লক্ষ টাকা খেলাপী ঋণ আদায় করা হয়। এছাড়া আমানত সংগ্রহ করা হয়েছে প্রায় ২০ লক্ষ টাকা। স্মার্ট ও উন্নত বাংলাদেশ বির্নিমানে মুলাদী কৃষি ব্যাংকের আধুনিক সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।
Facebook Comments Box
advertisement

Posted ৩:০৬ অপরাহ্ণ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com