আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুলাদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ১০ জনের বিরুদ্ধে মামলা

শনিবার, ১৫ জুন ২০২৪
মুলাদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ১০ জনের বিরুদ্ধে মামলা
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:

বরিশালের মুলাদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা ভূমি অফিসের সহকারী কাজী রুহুল আমিন বাদী মুলাদী থানায় মামলা করেন। এর আগে গত বৃহস্পতিবার ভোর ৬টার দিকে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজহারুল ইসলাম এবং নাজিরপুর নৌ-পুলিশ ফঁাঁড়ি ইনচার্জ মো. হাবিবুর রহমানের নেতৃত্বে একটি পুলিশের একটি চৌকস দল জয়ন্তী নদীতে অভিযান চালিয়ে ভেদুরিয়া এলাকা থেকে একটি ড্রেজার এবং বাল্কহেড জব্দ করেন। পরে আক্তার হোসেন নামের এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজহারুল ইসলাম।

নাজিরপুর নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, মুলাদী উপজেলায় কোনো বালুমহাল নেই। অসাধু ব্যবসায়ীরা রাতের আধারে জয়ন্তী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছিলেন। অভিযান চালিয়ে ড্রেজার ও বাল্কহেড জব্দের পাশাপাশি শনিবার বিকেলে বালু ব্যবসায়ী লিটন খান, রিপন ব্যাপারী, নূরুল ইসলাম আকন, সুমন হাওলাদার, রাজিব হোসেন, শাহাবুদ্দিন খান, উজ্জল খান, সুজন দেওয়ান, সুমন ব্যাপারী, আলী আফসারের নামে মামলা করা হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, বালু উত্তোলনের অভিযোগে ১০জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৪ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com