আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মুলাদীতে হত্যা মামলার আসামিদের জামিনের গুজব ছড়িয়ে হুমকি ও লুটপাটের চেষ্টার অভিযোগ

শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪
মুলাদীতে হত্যা মামলার আসামিদের জামিনের গুজব ছড়িয়ে হুমকি ও লুটপাটের চেষ্টার অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের মুলাদীতে আগাম জমিনের গুজব ছড়িয়ে বাদীর স্বজনকে হুমকি ও লুটপাটের চেষ্টার অভিযোগ উঠেছে হত্যা মামলার আসামি ও তাদের স্বজনদের বিরুদ্ধে। উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের আওয়ামী লীগ নেতা রুবেল শাহ হত্যা মামলার আসামীরা ঢাকার হাইকোর্ট চত্বরে একটি দলবদ্ধ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়ে আগাম জামিন হয়েছে বলে গুজব ছড়ান।

গত ২৩ জানুয়ারি রাতে হত্যা মামলার আসামিদের স্বজনেরা নিহত রুবেল শাহর ভাই রোমান শাহকে হত্যার হুমকি দেন এবং টুমচর গ্রামের কালাম ঘরামীর গরুসহ ৪/৫টি গরু নিয়ে যাওয়ার চেষ্টা করেন। গুজবের বিষয়টি জানতে পেরে গ্রামবাসী তাদের প্রতিরোধ করলে আকন ও হাজী পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। ওই সময় টুমরচর চিঠিরচর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিহত রুবেল শাহর স্ত্রী নারগিস বেগম জানান, মামলার আসামিরা গত ১৪ জানুয়ারি ঢাকার হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। ওই সময় তারা একটি দলবদ্ধ ছবি তুলে ফেসবুকে দিয়ে ঘোষণা দেয় সব আসামির জামিন হয়েগেছে। গত ২৩ জানুয়ারি আসামি ফারুক হাওলাদারের ভাই খোরশেদ হাওলাদার, তার সহযোগী আ. রাজ্জাক হাওলাদার, রিপন হাওলাদার, কামালসহ কয়েকজন এলাকায় উল্লাস চালায়। আসামির স্বজনেরা মামলা তুলে নিতে মোবাইল ফোনে রুবেল শাহর ভাই রোমান শাহকে হত্যা হুমকিও দেন। ওই রাতে আসামিদের লোকজন আনন্দ ভোজ করার জন্য কালাম ঘরামির গরুসহ ৫-৬টি গরু নিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় আসামিদের জামিন না হওয়ার বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তাদের প্রতিহত করেন। এতে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, ‘হত্যা মামলার আসামিদের কেউ এলাকায় নেই। আসামিদের জামিনের গুজব নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার বিষয়টি আমার জানা নেই। বিষয়টি খোজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।’

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com