বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৫:২৬

সংসদ সদস্য ইসরাফিল আলম আর নেই

গণবার্তা ডেস্ক ॥ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম মারা গেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)।

সোমবার ২৭ জুলাই সকাল ৬টা ৪০মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিলো ৫৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার ২৬ জুলাই সন্ধ্যা থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে রাখেন। সেখানে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন তার বড় মেয়ে ইসরাত সুলতানা।

ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি জানান, ৬ জুলাই অসুস্থতা নিয়ে তিনি প্রথম এ হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষায় তার করোনাভাইরাসে সংক্রমণ ধরা পড়ে। কিছু দিন চিকিৎসা নেওয়ার পর বাসায় ফিরে আসেন। পরে পরীক্ষায় করোনা নেগেটিভ আসে।

তিনি জানান, এ অবস্থায় গত ১৭ জুলাই আবার অসুস্থ হয়ে পড়লে ইসরাফিলকে আবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার (২৪ জুলাই) রাত ১১টার দিকে শ্বাসকষ্ট তীব্র হলে তাকে ভেন্টিলেশন সাপোর্ট দেওয়া হয়। তিনি হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগের এই নেতা। সেই সংসদে তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন।

সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network