আজ, বৃহস্পতিবার


২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মুলাদী উপজেলাবাসীর সেবক হতে চাই- জহির উদ্দীন খসরু

বুধবার, ২৭ মার্চ ২০২৪
মুলাদী উপজেলাবাসীর সেবক হতে চাই- জহির উদ্দীন খসরু
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় সংসদের সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দীন খসরু বলেছেন, মুলাদী উপজেলাবাসীর সেবক হতে চাই। পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মাস্টার ছিলেন বাটামারা ইউনিয়নবাসীর সেবক। তারই ধারাবাহিকতায় উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে আজীবন সেবা করবো। তিনি আজ বুধবার বিকেল ৩টায় উপজেলার কাজিরচর ইউনিয়নের প্যাদারহাট বন্দরে গণসংযোগ ও পথসভায় এ কথা বলেন। তিনি আরও বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। জনগণের দোয়া ও সমর্থন পেলে উপজেলার উন্নয়নে কাজ করবো। বিশেষ করে উপজেলার সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া তৃণমূলে পৌঁছে দেব।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন, কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এনামুল হক মন্টু, উপজেলা আওয়ামী লীগের সদস্য কবির হোসেন হাওলাদার, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মো. আলাউদ্দীন মল্লিক, যুবলীগ নেতা আনিচুর রহমান ঘরামী, কাজিরচর ইউপি সদস্য সজিব পালোয়ান, রিয়াজ পালোয়ান, আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান পালোয়ান, যুবলীগ নেতা আক্তারুজ্জামান মান্না তফাদার, টগর ঘরামী, আব্বাস হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েত আহসান খান তিলক, ছাত্রলীগ নেতা শাহাদাত হাওলাদার, তাইজুদ্দিন সিকদারসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
পরে জহির উদ্দীন খসরু উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার ফেরিঘাট, বাহাদুরপুর নতুনহাট, একতার হাট, কলমখার মোড়, খাসেরহাট, বড়ইয়া কাজিরচরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
Facebook Comments Box
advertisement

Posted ১:০৩ অপরাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com