আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

আমি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি – মেজর (অঃ) আব্দুল্লাহ আল মামুন 

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩
আমি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি – মেজর (অঃ) আব্দুল্লাহ আল মামুন 
সংবাদটি শেয়ার করুন....
আল-আমিন হোসেন, ভ্রাম্যমান  প্রতিনিধি   সিরাজগঞ্জ :
সিরাজগঞ্জ-৫(বেলকুচি – চৌহালী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অবঃ) আব্দু্লাহ  আল মামুন বলেছেন, আমি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি ।
জনগণের সাড়া কেমন পাচ্ছেন?এমন প্রশ্নে তিনি বলেন, জনগণের অভাবনীয় সাড়া পাচ্ছি, আমি জাতীয়তাবাদী চেতনার লোক, বেলকুচি – চৌহালীর  নির্যাতিত নিপীড়িত জনগণ জাতীয়তাবাদী চেতনার সাথে আছে, তারা পরিবর্তন চায়, তারা এই সংসদীয় আসন থেকে নতুন নেতৃত্ব দেখতে চায়,
জাতীয়তাবাদী চেতনার সবচেয়ে বড় দল বিএনপি নির্বাচনে আসেনি, তাহলে আপনি কেন নির্বাচনে আসলেন? এমন প্রশ্নে তিনি বলেন, বিএনপি একটি বৃহৎ দল, বিএনপি নির্বাচনে আসেনি এটি তাদের রাজনৈতিক স্ট্যাটিজি, এটা তাদের জন্য ঠিক আছে, কিন্তু আমরা স্থানীয় জনগণের জন্য রাজনীতি করি, স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে আমার বাবাও ছিল, আমিও ছিলাম, এখনো জনগণের সাথে আছি, সুতরাং স্থানীয়  জনগণের চাহিদার কথাটাও আমাদের বিবেচনায় নিতে হয়, বর্তমান সরকারের প্রতি মানুষের প্রচণ্ড ক্ষোভ আছে, যার বিরুদ্ধে বিরোধীদল সমূহ আন্দোলন করছে, সে আন্দোলনের অংশ হিসেবে আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি, যাতে জাতীয়তাবাদী চেতনার মানুষগুলো, ভোটের মাধ্যমে তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ  ঘটাতে পারে।
সোমবার  (২৫ ডিসেম্বর) বিকেলে বেলকুচির বিভিন্ন গণমাধ্যমের সাথে সাক্ষাৎকারে,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে কাঁচি মার্কা প্রতিক পাওয়া মেজর আব্দুল্লাহ আল মামুন একথাগুলো বলেছেন।
মেজর মামুন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বিএনপি দলীয় সাবেক নেতা এবং চৌহালী উপজেলা পরিষদের সাবেক  চেয়ারম্যান। ২০১৪ সালে তিনি বিএনপির মনোনয়নে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
তবে ২০১৯ সালে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে  উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।
মেজর মামুনের  বাবা আনছার আলী সিদ্দিকী  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন সাবেক রাজনীতিবিদ, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী এবং সাবেক সাংসদ। তিনি ১৯৯১ সালের পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে ও ফেব্রুয়ারি ১৯৯৬ সালের নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে চৌহালী আসন (সাবেক সিরাজগঞ্জ-৬ আসন) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ১১:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com