আজ, শনিবার


২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতীক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী

মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩
সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতীক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী
সংবাদটি শেয়ার করুন....

আল-আমিন হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতিক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী সাবেক মৎস্য ও প্রণীসম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস ও চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শুরু করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর পছন্দের প্রতিক ঈগল ও আব্দুল্লাহ আল মামুন এর পছন্দের প্রতিক কাঁচি বরাদ্দ পান তারা। এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল (নৌকা) বিএনএম মনোনীত প্রার্থী আব্দুল হাকিম (নোঙ্গর), এডভোকেট নাজমুল হুদা (গামছা) ও মো. ফজলুল হক (লাঙ্গল) প্রতিক বরাদ্দ পান।

পছন্দের প্রতিক বিষয়ে আব্দুল লতিফ বিশ্বাস বলেন- জণগণের চাওয়া ছিলো ঈগল প্রতিক কারণ ক্ষিপ্রতার প্রতিকও এই ঈগল তাই আমি ঈগল প্রতিক বেছে নিই।

আব্দুল্লাহ আল মামুন বলেন- স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসবj প্রতিক দেয়া আছে তারমধ্যে স্পষ্ট প্রতিক হচ্ছে কাঁচি। ভোটের মাঠে বড় একটি অংশ হচ্ছে সাধারণ ভোটার। ব্যলট পেপারে স্পষ্ট দেখা যাবে যা সহযেই ভোটারের নজরে আসবে।’

সিরাজগঞ্জের ৬টি আসনে বেলা ১১.১৫ মিনিটে শান্তিপূর্ণভাবে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শেষ হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com