আজ, রবিবার


১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

হোসেনপুরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩
হোসেনপুরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন
সংবাদটি শেয়ার করুন....

আফজালুর রহমান উজ্জ্বল :-
কিশোরগঞ্জের হোসেনপুরে যথা যোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে । এ দিনটি উপলক্ষে শনিবার উপজেলা প্রশাসন নানান রকম কর্মসূচীর আয়োজন করে।
সকালে কুড়িঘাট স্মৃতিসৌধে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, হোসেনপুর পৌরসভা, হোসেনপুর থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, জাতীয় পার্টি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন। উপজেলা পরিষদ মাঠে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোসেনপুর কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এমকম । স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ও হোসেনপুর থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন। পরে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com