আজ, সোমবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

আমি এমপি হলে জায়গা জমি ও চিংড়ি ঘের জবরদখল বন্ধ করা হবে।-মেজর ইব্রাহিম 

সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩
আমি এমপি হলে জায়গা জমি ও চিংড়ি ঘের জবরদখল বন্ধ করা হবে।-মেজর ইব্রাহিম 
সংবাদটি শেয়ার করুন....
খন্দকার মোহাম্মদ হোসাইন, কক্সবাজার:
কক্সবাজার ১ (চকরিয়া পেকুয়া) আসনে কল্যাণ পার্টির হাতঘড়ি প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী মেজর জেনারেল অব. সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক গত ২৪ ডিসেম্বর রবিবার চকরিয়া প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক। তিনি বলেন, চকরিয়া উপজেলা একটি স্বনির্ভর জনপদ। এখানে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ সাংবাদিকদের প্রেসক্লাব ও দেশগড়ার অতন্দ্র প্রহরী বীর মুক্তিযোদ্ধাদের স্থায়ী ঠিকানা না থাকার বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমি কথা দিচ্ছি, আল্লাহর রহমতে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিজয়ী হলে চকরিয়া প্রেসক্লাব ও বীর মুক্তিযোদ্ধাদের জন্য ভুমিসহ স্থায়ী ভবন নির্মাণ করে দেব।
সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক বলেছেন, চকরিয়া পেকুয়া উপজেলার কৃষকদের ভাগ্য উন্নয়নে একটি হিমাগার তৈরি করা হবে। বেকার দুরীকরণে পরিকল্পিত কর্মসুচি গ্রহণ করা হবে। আমি কথা দিচ্ছি, আগামীতে চকরিয়া পেকুয়া উপজেলায় কোনধরনের জায়গা জমি দখল হবে না, চিংড়ি ঘের জবরদখল বন্ধ করা হবে। স্কুলের খেলার মাঠ উন্মুক্ত থাকবে। গরু চুরি প্রবণতা বন্ধ করা হবে।
তিনি আরও বলেন, চকরিয়া পেকুয়াবাসির ভোটে বিজয়ী হলে আমি আইনের শাসন প্রতিষ্ঠা করবো। অন্যায় কাজের বিরুদ্ধে আমার ভুমিকা থাকবে কঠোর। কোন অন্যায়কারী খারাপ লোককে আমি আশ্রয় প্রশয় দেবনা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, আওয়ামী লীগ নেতা আমান উদ্দিন আমান, আশেকুর রহমান মামুন, আবদুল্লাহ আল ফারুক লোটাস।
এসময় অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এমআর মাহমুদ, সাংবাদিক এসএম হানিফ, সাবেক সভাপতি আবদুল মজিদ, সাংবাদিক রফিক আহমদ, সাংবাদিক সাইফুল ইসলাম খোকন, সাংবাদিক মনসুর মহসিন, এম জিয়াবুল হক, মুকুল কান্তি দাশ, আবদুল মতিন চৌধুরী, বাপ্পী শাহরিয়ার, এসএম হান্নান শাহ, রুহুল কাদের। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক বশির আল মামুন, জহিরুল ইসলাম, এমএইচ আরমান চৌধুরী, একেএম বেলাল উদ্দিন, কেএম নাছির উদ্দিন, শাহ মোহাম্মদ জাহেদ, জহিরুল আলম সাগর, মনছুর আলম রানা, মোস্তফা কামাল, আবদুল করিম বিটু, নাজমুল সাঈদ সোহেল, জামাল হোছাইন, সাইফুল ইসলাম সাঈফ, অলিউল্লাহ রনি, আরাফাত হোছাইন, কামাল উদ্দিন, সাঈদী আকবর ফয়সাল, মোস্তফা কামাল, সুনীপ দাশ সৌরভ, ওয়াহিদুল ইসলাম রাহী, শাকিলুর রহমান শাকিল, রাজু দাশ, নুরুল আমিন টিপু, রুবেল খান, রিয়াদ উদ্দিন প্রমুখ।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৩ অপরাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com