আজ, বৃহস্পতিবার


১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

প্রচারণার দুই দিনেই লাঙ্গল প্রতীক নিয়ে সারা জাগালেন মহাজোট প্রার্থী গোলাম কিবরিয়া টিপু

মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩
প্রচারণার দুই দিনেই লাঙ্গল প্রতীক নিয়ে সারা জাগালেন মহাজোট প্রার্থী গোলাম কিবরিয়া টিপু
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী প্রতিনিধি : মুলাদীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ ও প্রচারণা শুরু হয়েছে গত ১৮ ডিসেম্বর। প্রচারণার দুই দিনেই লাঙ্গল প্রতীক নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক সারা জাগিয়েছেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু। মুলাদী ও বাবুগঞ্জের উপজেলার তৃণমূল ভোটারদের পছন্দের প্রার্থী গোলাম কিবরিয়া টিপু মহাজোটের মনোনয়ন পাওয়ায় উজ্জীবিত হয়েছেন তারা। মুলাদী উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ হারুন অর রশিদ খান জানান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু ২০০৮ সালে মহাজোট থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০১৮ সালেও মহাজোটের মনোনয়ন নিয়ে এমপি নির্বাচিত হয়েছেন এবং নৌপরিবহন ও শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেছেন।

গোলাম কিবরিয়া টিপু এমপি নির্বাচিত হয়ে মুলাদী ও বাবুগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। নদী ভাঙন রোধে ৩১টি স্বল্পমেয়াদী প্রকল্পের মাধ্যমে ভাঙন কবলিত এলাকায় জিও ব্যাগ ফেলার ব্যবস্থা করেছেন। এতে দ্রুত নদী ভাঙন রোধ হয়েছে এবং অনেক ঘর-বাড়ি ভাঙনের হাত থেকে রক্ষা পেয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় নতুন রাস্তা নির্মান, রাস্তা কার্পোটিং ও ইট দিয়ে পাকাকরণসহ অনেক অবকাঠামোর উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই সাধারণ মানুষ গোলাম কিবরিয়া টিপুকে লাঙল প্রতীকে ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করবেন।

উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সেলিম আহমেদ চৌকিদার বলেন, একজন সৎ ও নির্ভিক মানুষ হিসেবে গোলাম কিবরিয়া টিপুর যথেষ্ট সুনাম রয়েছে। তিনি এমপি নির্বাচিত হওয়ায় পরে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড কমে গেছে। মীরগঞ্জে সেতু নির্মাণের উদ্যোগ হিসেবে তিনি ডিও লেটার দিয়েছেন এবং মন্ত্রী পরিষদ সচিব মহোদয় ওই সেতুটি একনেকে পাস করার ব্যবস্থা করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের ভিশন স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাধারণ মানুষের আস্থা গোলাম কিবরিয়া টিপু।

এ ব্যাপারে বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের মহাজোট প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু বলেন, ‘এই দুই উপজেলার মানুষ ভোট দিয়ে আমাকে দুই বার এমপি নির্বাচিত করেছেন। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সরকারের ভিশন ও মিশন স্মার্ট ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অংশ হিসেবে মুলাদী ও বাবুগঞ্জবাসীকে সম্পৃক্ত করতে আজীবন কাজ করে যাবো।’

Facebook Comments Box
advertisement

Posted ১:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com